“চাকরি পেয়েছি”- মিথ্যা বলে বাড়ি ছেড়ে মুম্বাই এসেছিলো IIT টপার, আজ ৭ কোটি টাকার মালিক

আপনি অবশ্যই জিতু ভাইয়া (Jeetu Bhaia) অর্থাৎ জিতেন্দ্র কুমারকে চেনেন। অভিনয় দিয়ে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছেন তিনি। আর বছরের পর বছর তারা স্থান করে নিচ্ছেন মানুষের হৃদয়ে। কিছু সময় আগে, জিতেন্দ্রকে শুভ মঙ্গল জিয়াদা সাবধান-এও দেখা গিয়েছিল।

কলেজ থিয়েটার গ্রুপ থেকে অভিনয় বাগ

তিনি যখন কলেজের প্রথম বর্ষে ছিলেন, তখন জিতু ভাইয়ার (Jeetu Bhaia) বন্ধুরা তাকে থিয়েটারের অডিশন দিতে বলে কিন্তু সে খুব নার্ভাস ছিল। তবে অডিশনে অভিনয় করে সবার মন জয় করে নেন তিনি। এরপর জিতু ভাইয়া (Jeetu Bhaia) কলেজের নাট্যদলের অংশ হয়ে যান।

চাকরি না পেলে টিভিএফের অংশ হয়ে যান

গ্রাজুয়েশনের ৪ বছর পর, জিতেন্দ্র চাকরি নিয়ে চিন্তা করতে শুরু করেন। সে শুধু তার কলেজ ক্যাম্পাস প্লেসমেন্ট চেয়েছিল কিন্তু জিতু ভাইয়া চাকরি পায়নি। একই সময়ে, জিতু ভাইয়াকে এক বন্ধু টিভিএফ সম্পর্কে বলেছিলেন, যেটি আইআইটি-এর ছাত্ররা একসঙ্গে তৈরি করেছিল। টিভিএফ-এ অভিনেতা দরকার ছিল এবং জিতু ভাইয়া কাজ পেয়েছেন।

ইঞ্জিনিয়ারিং চাকরি পাওয়ার পর বেঙ্গালুরুতে চলে যান

টিভিএফে ৩-৪ মাস কাজ করার পর, জিতু বেঙ্গালুরুতে চাকরি পেয়েছিলেন এবং আবার টিভিএফ ছেড়ে যেতে হয়েছিল। তিনি ব্যাঙ্গালোরে স্থানান্তরিত হন এবং প্রকৌশলী হিসাবে কাজ শুরু করেন। প্রায় ১ বছর কাজ করার পরে, তিনি বুঝতে পেরেছিলেন যে তার জীবন খুব বিরক্তিকর হয়ে উঠেছিল। এরপর জিতু ভাইয়া চাকরি ছেড়ে দেন। এরপর NSD-এর জন্য আবেদন করেছেলেন।

চাকরি ছেড়ে টিভিএফ-এ ফিরে আসেন

প্রথম দিকে তার পরিবার তাকে মোটেও সমর্থন করেনি। তবে পরে তার বাবা তাকে সমর্থন করেন, যখন জিতু অভিনয় করতে মুম্বাই যাওয়ার কথা বলেন। মুম্বাইতে আসার পর জিতেন্দ্র কুমারকে তার কলেজের সিনিয়র বিশ্বপতি সরকার টিভিএফে যোগদানের প্রস্তাব দিয়েছিলেন।

টিভিএফ পিচার্স তাদের আসল পরিচয় পেল

জিতেন্দ্র কুমার তার আসল পরিচয় পেয়েছিলেন টিভিএফ পিচার্স থেকে। এই শোতে তার চরিত্রের নাম জিতেন্দ্র মহেশ্বরী। তিনি তার আসল নাম ব্যবহার করেছেন। কারণ তার ভিডিও বেশ ভাইরাল হওয়ার পরও মানুষ তার আসল নাম জানতে পারেনি। এ কারণে তিনি শোতে নিজের আসল নাম রাখার অনুরোধ করেন।

Related Articles

Back to top button