সালমান খানের অনস্ক্রিনভাগ্নি এখন সুন্দর যুবতী, যৌবন রূপের ছবি দেখে আপনিও পড়বেন প্রেমে

১৯৯৯ সালে মুক্তি প্রাপ্ত ফিল্ম ‘হাম সাথ সাথ হে’ (Hum sath sath hai) ফিল্মটি সেইসময়ে ব্লকবাস্টার ফিল্ম প্রমাণিত হয়েছিল। এই ফিল্মের প্রতিটি চরিত্র ও গল্প দর্শক দ্বারা খুব পছন্দ করা হয়েছিল। আজও যদিও এই ফিল্মটি দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়। আজও লোকের মাঝে এই ফিল্মটি ও এই ফিল্মের চরিত্র গুলি জনপ্রিয়। এমনকি পারফেক্ট পরিবার হিসাবে আজও লোকে এই ফিল্মে দেখানো পরিবারের একতার উদাহরণ দেয়।

Zoya Afroz

‘হাম সাথ সাথে হে’ (Hum sath sath hai) ফিল্মে একটি একান্নবর্তী পরিবারের গল্প দেখিয়েছে যেখানে মাতা, পিতা, কাকা, কাকি, ৩ ছেলে ও ছেলের বউ, মেয়ে ও জামাই নিয়ে ভরপুর সংসার। এই ফিল্মের মায়ের ভূমিকা পালন করেছিলেন রিমা লাগু, বাবার চরিত্রে ছিলেন আলোক নাথ, কাকা ছিল অজিত ভাচনি, কাকি ছিল হিমানি শিবপুরী, বড় ছেলে মনিস বেহেল, তার স্ত্রী টাববু, মেজ ছেলে সালমান খান ও তার স্ত্রী সোনালী বেন্দ্রে, ছোট ছেলে সেইফ আলী খান ও স্ত্রী কারিশমা কাপুর, আর মেয়ে ছিল নিলাম ও তার বড় অর্থাৎ বাড়ির জামাই মানুষ ঠাকুর। এছাড়া ফিল্মে আরো অনেক পার্শ্ব চরিত্রদের দেখানো হয়েছিল আত্মীয় রূপে। এই পার্শ্ব চরিত্র ও মূল চরিত্রে সব মিলিয়েই দর্শকদের মন খুব জয় করেছিল।

Zoya Afroz

তবে এই ফিল্মে ৩ জন চাইল্ড আর্টিস্টরাও কাজ করেছিল। যার মধ্যে দুজন বাচ্চা ছিল ছেলে ও ১ জন মেয়ে। দুজন ছেলে বাচ্চা ফিল্মে বাড়ির মেয়ে অর্থাৎ নিলাম-এর জা-এর দুই ছেলে হয়েছিল ও বাচ্চা মেয়েটি ছিল বাড়ির মেয়ের সন্তান। অর্থাৎ নিলাম ও মানিষের কন্যা সন্তান এবং সালমান খান, সেইফ ও মনিসের ভাগ্নি হয়েছিল। এই বাচ্চা মেয়ে অভিনেত্রীর নাম হলো জোয়া আফরোজ (Zoya Afroz)। ফিল্ম মুক্তি পেয়ে আজ ২৩ বছর কেটে গেছে। এই ফিল্মে কাজ করা প্রতিটি চরিত্রের চেহারায় অনেক বদল ঘটেছে। তেমন জোয়া আফরোজের চেহারায় অনেক বদল ঘটেছে এবং তিনি অনেক বড় হয়ে গেছেন। তবে এতো বছর কেটে যাওয়ার পরও কেউ সেই চাইল্ড অভিনেত্রী জোয়াকে ও তার কিউনেসকে ভোলেনি। তবে তখনের জোয়া ও এখনের জোয়ার মধ্যে আকাশ-পাতাল তফাত। অর্থাৎ আপনি বাচ্চা বেলার জোয়া ও এখনের জোয়ার চেহারায় কোনো মিল খুঁজে পাবেন না।

বর্তমানে জোয়া আফরোজ (Zoya Afroz) মডেলিং জগতের ফেমাস একটি নাম বা টপ মডেল বলা যেতে পারে। জোয়ার বর্তমান বয়স ২৮ বছর এবং তিনি আগের থেকে অত্যন্ত মাত্রায় বেশি সুন্দরী হয়ে গেছেন এখন। এমনকি ২০২১ সালে ইনি মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল ২০২১-এর খেতাব পর্যন্ত জিতেছিলেন। এছাড়া জোয়া ছোটবেলা শুধু ‘হাম সাথ সাথ হে’ ফিল্মে নয় আরো অনেক ফিল্ম ও সিরিয়ালে কাজ করেছিলেন। যেমন- কাহো না প্যার হে, মন, কুছ না কহো ইত্যাদি ফিল্মে কাজ করেছেন। আর সিরিয়াল বলতে গেলে তিনি কোরা কাগজ, জয় মাতা দি, হাম সাত-আথ হ্যায় এবং সোনপরিতে শিশুশিল্পী হিসেবে দেখা গেছে। এছাড়া একজন তরুণ অভিনেত্রী হিসাবে তাকে কিছুদিন আগে ওয়েব সিরিজ ‘মৎস্য কাণ্ড’-এও দেখা গিয়েছিল।

 

Related Articles

Back to top button