পাত্তা পাবে না মহেশ বাবু, বলিউডের এই ৬ তারকা মহেশ বাবুর তুলনায় গুনেন চারগুণ বেশি পারিশ্রমিক

সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা ও অভিনেত্রী রয়েছে যারা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির দর্শকদের মধ্যেও মারাত্মক পরিমানে জনপ্রিয়তা অর্জন করেছে। যেইসব সাউথ অভিনেতারা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির দর্শকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্যে একটি নাম হলো মহেশ বাবু। মহেশ বাবুর হিন্দি ভক্তরা অধির আগ্রহে অপেক্ষা করছে যে কবে মহেশ বাবু বলিউডে তার ডেবিউ ফিল্ম করবেন। কিন্তু কদিন আগে একটি ইন্টারভিউতে মহেশ বাবু বলেছিলেন যে তিনি বলিউডে কাজ করে নিজের টাইম ওয়েস্ট করতে চান না কারণ বলিউড তাকে অফোর্ড করতে পারবে না। এই কথাটি মহেশ বাবুর বলার কারণ ছিল তিনি খুব হাই পেড অভিনেতা আর তিনি একটি ফিল্মে কাজ করার জন্য প্রায় ৮০-৯০ কোটি চার্জ করেন। তাই আজ আমরা এই আর্টিকেলে এমন কিছু বলিউড অভিনেতার কথা বলবো যারা ফিল্মে কাজ করার জন্য মহেশ বাবুর থেকে অনেক বেশি চার করেন ও বলিউড ফিল্ম মেকাররা তাদের অফোর্ডও করতে পারেন।

১) অক্ষয় কুমার: আমাদের তালিকার প্রথম নাম অক্ষয় কুমারের কারণ তিনি বলিউডের একজন হাইপেড এবং মারাত্মক জনপ্রিয় অভিনেতা। তিনি একেকটি ফিল্মে কাজ করার জন্য প্রায় ১০০ কোটির বেশি টাকা চার্জ করেন। যেমন তিনি তার আগামী ফিল্ম মিশন সিনড্রেলার জন্য ১৩৫ কোটি টাকা চার্জ করেছেন।

২)শাহরুখ খান : বলিউডে কিং খান নামে পরিচিত বলিউড অভিনেতা শাহরুখ খানের লুক ও অভিনয়ের জন্য সবাই পাগল। তার ভক্তরা দেশের সাথে সাথে বিদেশেও ছড়িয়ে আছে। জানিয়ে দি তিনি একটি ফিল্মে কাজ করার জন্য সেই ফিল্মের ৬০% লাভের অংশ নেন। তাই আশা করি আপনি বুঝেই গেছেন তার ফিস কতটা হাই।

৩) আমির খান: এনাকে বলিউডে মিস্টার পারফেক্ট বলা হয়। ইনিও বলিউডের সবচেয়ে জনপ্রিয় ও হাইপেড অভিনেতাদের মধ্যে অন্যতম। ইনি ফিল্মে কাজ করার জন্য সেই ফিল্মের আয়ের ৭৫% শেয়ার নেন। অর্থাৎ ফিল্মের আয় যতই হোক না কেন আমির খানের কাছে আয়ের ৭৫% আয় থাকে।

৪) রণবীর কাপুর: রণবীর কাপুর নিজের লুক ও অভিনয়ের কারণে দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়। তিনি হয়তো খুব বেশি ফিল্মে কাজ করেননি তবে যেই কয়েকটি করেছেন সেগুলি দর্শকদের মাঝে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিল। রণবীর তার আগামী মুক্তি পাওয়া ফিল্ম এনিমেলের জন্য ৬৫-৭০ কোটি পর্যন্ত চার্জ করেছেন। তাই আপনি নিশ্চই অনুমান করতে পারছেন যে তিনি কতটা বেশি হাইপেড অভিনেতা।

৫) ঋত্বিক রোশান: ঋত্বিক রোশান নিজের লুক ও অভিনয়ের জন্য দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়। তিনি একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন। ঋত্বিকও ফিল্মে কাজ করার জন্য ফিস চার্জ করেননা বরং তিনি ফিল্মের আয়ের অংশ নেন। তিনি প্রায় ৫০-৫৫% আয়ের অংশ রাখেন।

৬) সালমান খান:বলিউডে দাবাং খান নামে পরিচিত বলিউড অভিনেতা সালমান খান। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম। ২০১৬ সালে তিনি সুলতানের জন্য ১০০ কোটি টাকা চার্জ করেছিলেন এবং ২০১৭ সালে টাইগারের জন্য ১৩০ কোটি চার্জ করেছিলেন। এছাড়া যশরাজের ফিল্ম গুলির জন্য তিনি৬০-৭০% অংশীদারিত্ব নেন।

Related Articles

Back to top button