Kollywood-র দ্বিতীয় শীর্ষ আয়ের ছবির তালিকায় নাম লেখালো কমল হাসানের ফিল্ম বিক্রম, তালিকা দেখে কেঁদে ফেলবেন থালাপতি বিজয়

সাউথ ও বলিউড অভিনেতা কমল হাসান প্রায় বহু বছর ধরে ফিল্ম জগতে রাজত্ব করে চলেছেন। যদিও বলিউড ফিল্মে এখন তাকে আর দেখতে পাওয়া যায় না। কিন্তু সাউথ ফিল্মে এখনো তিনি কাজ করেছেন। এখন সিনেমা হলে তার সম্প্রতি মুক্তি পাওয়া ফিল্ম বিক্রম চলছে। এই ফিল্মটি বক্স অফিসে দুর্দান্ত সফলতা অর্জন করে চলেছে। এছাড়া বিক্রম ফিল্মটি তামিল সিনেমার দ্বিতীয় হাইয়েস্ট গ্রোসার ফিল্ম প্রমান হয়েছে। এই ফিল্মটি সাউথের অন্য হাইয়েস্ট গ্রসার ফিল্মকে বেশ টক্কর দিয়েছে। আজ আমরা এই আর্টিকেলে কিছু হায়েস্ট গ্রসার তামিল ফিল্মের বিষয় আলোচনা করবো।

১) 2.O: তামিল ফিল্মের ইতিহাসে রজনীকান্তের রোবোর্ট ফিল্মটি সবচেয়ে বেশি আয় করা ফিল্ম। এই ফিল্মের আয়ের রেকর্ড এখনো পর্যন্ত কোনো ফিল্ম ভাঙতে পারেনি। এই ফিল্মটি ওয়ার্ল্ড ওয়াইড প্রায় ৬৫৪ কোটি টাকা আয় করেছিল।

2.O

২) বিক্রম: কমল হাসানের অভিনীত বিক্রম ফিল্মটি এই তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করেছে। এই ফিল্মটি এখনো সিনেমা হলে চলছে এবং ও ফিল্মটি এখোনো পর্যন্ত ওয়ার্ল্ড ওয়াইড ৩৪২ কোটি টাকা পর্যন্ত আয় করেছে।

Vikram

৩) বিগিল: বিজয়ের অভিনীত ফিল্ম বিগিল এতো দিন এই তালিকায় দ্বিতীয় স্থানে ছিল কিন্তু বিক্রম ফিল্মটি দ্বিতীয় স্থান অধিকার করার এই ফিল্মটি এখন দ্বিতীয় থেকে তৃতীয় স্থানে এসে পরেছে। পরিচালক এটলি কুমারের পরিচালিত এই ফিল্মটি ওয়ার্ল্ড ওয়াইড প্রায় ৩০৪ কোটি টাকা আয় করেছে।

Bigil

৪) কাবিল: রজনীকান্ত অভিনীত কাবিল ফিল্মটি এই তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে। এই ফিল্মটি বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। ওয়ার্ল্ড ওয়াই এই ফিল্মটি প্রায় ২৯৪ কোটি টাকা আয় করেছে।

Kaabil

৫) এনথিরান: ২০১০-এ মুক্তি প্রাপ্ত রজনীকান্ত ও ঐশ্বর্য রায় বচ্চন অভিনীত এই ফিল্মটি দুর্দান্ত জনপ্রিয়তা লাভ করেছিল। এই ফিল্মটি ওয়ার্ড ওয়াইড প্রায় ২৯০ কোটি টাকা আয় করেছিল।

Enthiran

৬) মারসাল: থলপতি বিজয়ের অভিনীত এই ফিল্মটি বক্স অফিসে দুর্দান্ত জনপ্রিয়তা অর্জন করেছিল। ওয়ার্ল্ড ওয়াড় এই ফিল্মটি প্রায় ২৫৭ কোটি টাকা পর্যন্ত আয় করেছিল।

Mershal

৭) সরকার: সপ্তম স্থানে থাকা বিজয় অভিনীত এই ফিল্মটি বক্স অফিসে দুর্দান্ত সফলতা লাভ করেছিল। ওয়ার্ল্ড ওয়াইড এই ফিল্মটি প্রায় ২৫৫ কোটি টাকা পর্যন্ত আয় করেছিল।

Sarkar

৮) মাস্টার: বিজয় অভিনীত ও লোকেশ কনগরাজ পরিচালিত এই ফিল্ম বক্স অফিসে মারাত্মক পারফরমেন্স করেছিল। ওয়ার্ল্ড এই ফিল্মটির আয় ছিল প্রায় ২৪৫ কোটি টাকা।

Master

৯) I (আই): বিক্রম অভিনীত এই ফিল্মটি বক্সঅফিসে তোলপাড় সৃষ্টি করেছিল। দর্শকরা খুব পছন্দ করেছিল এই ফিল্মটিকে। ওয়ার্ল্ড ওয়াইড এই ফিল্মটি প্রায় ২৪০ কোটি টাকা আয় করেছিল।

I

১০) বিস্ট: বিজয় অভিনীত এই ফিল্মটিও বক্স অফিসে দুর্দান্ত সফলতা অর্জন করেছিল। এই ফিল্মটি ওয়ার্ল্ড ওয়াইড প্রায় ২২৭ কোটি টাকা পর্যন্ত আয় করেছিল।

Beast

 

Related Articles

Back to top button