শাহরুখ সালমান কে টেক্কা দিয়ে নতুন দামি গাড়ি কিনলেন বাংলাদেশের তারকা হিরো আলম

ডিজিটাল যুগে একবার ভাইরাল হয়ে গেলে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয় না। মানুষ তাঁকে এমনিতেই তারকা বানিয়ে ফেলে। সাথে থাকে অনেক সুযোগ। এরকমই সোশ্যাল মিডিয়া থেকে উঠে আসা এক তারকা হলেন হিরো আলম (Hero Alam). যদিও তিনি বঙ্গের মানুষ নন, তিনি ওপার বাংলা অর্থাৎ বাংলাদেশের তারকা।

তাঁর প্রথম গান ভাইরাল হওয়ার পর, তিনি একের পর এক গান গেয়ে এসেছেন। অনেকাংশে তিনি মজার যেমন পাত্র হয়েছেন, তেমন অনেকাংশে তিনি সম্মান পেয়েছেন। তার ভক্তের থেকে নেটিজনের সংখ্যায় বেশি। তবে সেসব নিয়ে তিনি কখনোই মাথা ঘামাননি। তিনি একের পর এক কাজ করে গেছেন।

তিনি বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিছু ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি তিনি কলকাতায় এসে বাদাম কাকু অর্থাৎ ভুবন বাদ্যকরের সঙ্গে তিনি গান রেকর্ডিং করেছেন। এবার নিজের শখের একটি গাড়ি কিনলেন। যে সে গাড়ি নয়, একদম তারকাদের মতো গাড়ি। সেই গাড়ির ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতে ভাইরাল হয়ে গিয়েছে।

গাড়িটির দাম হল ২৬ লক্ষ টাকা। তিনি জানিয়েছেন, গাড়িটি কিনতে পেরে তিনি খুবই খুশি হয়েছেন। তিনি এটাও জানান, তিনি এই গাড়িটি কেনার জন্য অল্প অল্প করে টাকা জমিয়েছেন। দেশের বিভিন্ন জায়গায় তিনি এবার সহজেই এই গাড়ি করে পৌঁছে যাবেন, এরকমই আশা তাঁর। তিনি আরো বলেছেন, তিনি তাঁর রোজগারের বেশ কিছু অংশ গরিব মানুষদের সাহায্য করে থাকেন।

Related Articles

Back to top button