কী কারণে এখনো পর্যন্ত বিয়ে করেননি বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত, নিজের মুখেই করলেন খোলাসা

আজ আমরা আপনাদের সাথে আলোচনা করতে চলেছি বলিউডের পাঙ্গা গার্ল অর্থাৎ কঙ্গনা রণওয়াতের বিষয়। তিনি নিজের কেরিয়ারে একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন এবং তার নাম অন্তর্ভুক্ত রয়েছে বলিউডের সবচেয়ে সফল অভিনেত্রীদের তালিকায়। কিন্তু সম্প্রতি আসা তার ৮ টি ফিল্ম একের পর এক বক্সঅফিসে ফ্লপ প্রমাণিত হয়েছে। নিজের অভিনয় ছাড়াও কঙ্গনা নিজের মন্তব্য, বিবাদ ও ব্যাক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় বিষয় হয়ে থাকেন আর কয়েকবার ট্রোলের স্বীকারও হয়ে যান। এখন কঙ্গনা আবার নিজের ব্যক্তিগত জীবনের একটি বিষয় নিয়ে আলোচনায় রয়েছেন। আর এই বিষয়টি হলো কঙ্গনা কেন এখনো বিয়ে করেননি।

একটি ইন্টারভিউতে যখন কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি এখনো কেন বিয়ে করেননি? এর উত্তরে কঙ্গনা জানায় যে তার বিষয় একটি কথা রটানো হয়েছে যে কঙ্গনা নাকি ছেলেদের পেটায়। আর তাই সব ছেলেরা তাকে বিয়ে করতে ভয় পায়। এই মন্ত্যব্য পর তিনি অনেক বেশি পরিমাণে আলোচনার বিষয় হয়ে ওঠেন এবং কিছু লোক এই মন্তব্য নিয়ে তাকে ট্রোলও করে। একটি ইউজার কমেন্ট করে লেখে ” মুনাব্বারের সাথে বিয়ে করে নাও”, আরেকজন ইউজার লেখে ” শুনেছি কোনো মুসলিম ছেলে কে ভালোবাসো তুমি?”, তারপর আরেকটি কমেন্ট এমনও ছিল ” আমাকে বিয়ে করে নাও…আমি মার খাওয়ার জন্য তৈরি আছি”, এবং আরেকজন তো লিখেছে ” প্রথমবার শুনলাম ছেলেদের আকাল পড়েছে”। এই ইন্টারভিউ চলাকালীন কঙ্গনা রণওয়াতের সাথে অর্জুন রামপালও ছিলেন। আসলে এই ইন্টারভিউটি চলছিল ফিল্ম ধারকের প্রোমোশনের জন্য। দুঃখের বিষয় হলো কঙ্গনার ধারক ফিল্মটি বক্স অফিসে বাজে ভাবে ফ্লপ প্রমাণিত হয়।

তবে ধারক ফিল্মের প্রোমোশনের জন্য চলা ইনটিভিউতে অর্জুন রামপাল কঙ্গনার প্রচন্ড প্রশংসা করেছেন। তিনি বলেছেন যে ‘ কঙ্গনা খুব সুইট ও লাভলী একটি মেয়ে। তিনি ভগবানের পূজা-পাঠ করেন। আর তিনি যাই করেন ফিল্মের চরিত্রকে প্রেসেন্ট করার জন্য করেন আর নাহলে কঙ্গনা খুব সাধারণ একটি মেয়ে”।

Related Articles

Back to top button