আমার মত দুটো মানুষ ওনার পোশাকে ফিট হয়ে যাবে…. এই মহিলা তার স্বামীর তুলনায় এত ছোট!

দুটো মানুষ ওনার পোশাকে ফিট হয়ে যাবে

লম্বা পাত্রদের বিয়ের সময়ে লম্বা পাত্রীই খোঁজা হয় এমনটা সব সময় সত্য নয়। কেননা এ নিয়ে বিভিন্ন গবেষণায় ভিন্ন তথ্য উঠে এসেছে। যেখানে গবেষকদের বলছেন লম্বা ছেলেদের খাটো স্ত্রী (Wife) থাকলেই নাকি সংসার সুখের হয়। তবে স্বামী-স্ত্রীর মধ্যে উচ্চতার সবচেয়ে গ্রহণযোগ্য ব্যবধান হচ্ছে ১২ সেন্টিমিটার। অর্থাৎ স্বামী বা প্রেমিককে হতে স্ত্রী বা প্রেমিকার থেকে হবে ১২ সেন্টিমিটার বেশি লম্বা হতে হবে। যাতে দুজনে একে অপরকে সহজে আলিঙ্গন করা ও চুমু খেতে পারে। কিন্তু স্বামীর থেকে প্রায় দেড় ফুট খাটো স্ত্রী দেখেছেন? সম্পতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমনই এক দম্পত্তির ভিডিও প্রকাশ পেয়েছে। প্রতিবেদন থেকে বিস্তারিত জেনে নিন।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়তে এক মহিলার একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। মহিলাটির নাম বেথানি কাসাউরাং। যিনি তাঁর স্বামী ড্যানির (Husband Danny) সঙ্গে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ওই ভিডিওতে এক দম্পতিকে দেখা যাচ্ছে, যাদের মধ্যে উচ্চতার বেশ পার্থক্য রয়েছে। মহিলাটি জানান, তাঁর থেকে তাঁর স্বামী প্রায় দেড় ফুট লম্বা। আসলে ভিডিওতে দেখতে পাওয়া ওই মহিলার উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চি এবং মহিলার স্বামীর উচ্চতা ৬ফুট ৫ ইঞ্চি। মহিলাটি জানান, উচ্চতার অনেক পার্থক্য থাকায় তাঁকে অনেক কিছু মানিয়ে নিতে হয়েছে।

প্রকাশ পাওয়া ভিডিওতে ওই দম্পত্তিকে একে অপরের পোশাক পরতে দেখা যায়। এমন অনেক ভিডিও প্রকাশ পেয়েছে। যেখানে কখনো একে অপরের জুতা আবার কখনো জামাকাপড় পড়ছেন। একটি ভিডিওতে বেথানি মজা করে বলেছেন – ড্যানির পোশাকে, আমার মতো দু’জন মানুষ অনায়াসে ঢুকে যাবে। অন্যদিকে মুখোমুখি কথা বলার জন্য বেথানি স্টুল বা চেয়ারের সাহার্য নেয়। বারবার গাড়ির আসন সামঞ্জস্য করতে হয় তাঁকে। ইনস্টাগ্রাম করা একটি পোস্টে বেথানি বলেছেন, “আমার স্বামী আমার পুরো জীবনে দেখা সবচেয়ে আশ্চর্যজনক ব্যক্তি। আমি তার স্ত্রী হতে পেরে গর্বিত এবং তাকে আমার জীবনসঙ্গী বলে সম্মানিত বোধ করি।”

 

বেথানি কাসাউরাং ও ড্যানি নামক ওই দম্পত্তির TikTok-এ একটি অ্যাকাউন্ট রয়েছে। যেখানে অনেক মানুষ তাঁকে ফলো করেন। বিভিন্ন মজার ভিডিও সেখানে শেয়ার করেন ওই দম্পতি। ৯০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে তাদের। ইনস্টাগ্রামেও রয়েছে একটি অ্যাকাউন্ট। যেখানে 10 হাজারের বেশি ইউজার তাদের ফলো করেছেন। বেথানি এবং ড্যানির দৈনন্দিন জীবনের সাথে সম্পর্কিত ভিডিওগুলি এখানে শেয়ার করেন। মানুষ এই ভিডিওগুলি দেখতে বেশ পছন্দ করেন। অনেক ইউজার নিজেদের রিলেট করছেন এবং তাদের অভিজ্ঞতা শেয়ার করছেন।

Related Articles

Back to top button