একদম বিনামূল্যে মিলবে Amazon Prime, Netflix এর মতো একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, জানুন পদ্ধতি

বিনামূল্যে একাধিক OTT প্ল্যাটফর্ম সাবস্ক্রিপশন পাবেন, করতে হবে এই পদ্ধতি অবলম্বন

ভারতের দিন দিন OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বাড়ছে। যার কারনে এখানে OTT প্ল্যাটফর্মের শেষ নাই। তার মধ্যে এমাজন প্রাইম (Amazon Prime) ও নেটফ্লিক্স (Netflix) আমাদের দেশে খুব জনপ্রিয়। এই প্ল্যাটফর্মের অনুগামীও অন্যান্য অ্যাপের থেকে বেশি। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মের সংখ্যা যেমন বেশি তার সাথে সাথে বর্তমান বাজার মূল্যও অনেক বেশি। এমন পরিস্থিতিতে ব্যবহারকারীদের সব অ্যাপ সাবস্ক্রাইব করা সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু আজ আমরা আপনাকে এমন পদ্ধতির কথা বলতে যাচ্ছি, যেখানে আপনি অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম গুলির সাবস্ক্রিপশন বিনামূল্যেই পেতে পারেন। যেখানে আপনি একটি প্ল্যানে একাধিক সুবিধা নিতে পারবেন। আসুন তাহলে জানা যাক!

Amazon prime netflix

১. Jio পোস্টপেড প্ল্যান- ৩৯৯ টাকা

আপনি যদি নেটফ্লিক্স ও এমাজন প্রাইমের বিনামূল্যে সাবস্ক্রিপশন পেতে চান তাহলে আপনার কাছে রয়েছে Jio ৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যান। এটি আপনার কাছে প্রথম বিকল্প। এতে আপনি প্রতিদিন আনলিমিটেড কল ও ১০০ টি করেছি SMS করার সুযোগ পাবেন। এছাড়া এতে আপনি ৭৫ GB ডেটা পাবেন। আর কোন টাকা খরচ না করেই আপনি নেটফ্লিক্স ও এমাজন প্রাইমের সাবস্ক্রিপশন (Free subscription Amazon Prime and Netflix) পেয়ে যাবেন।

২. Jio পোস্টপেড প্ল্যান – ৫৯৯ টাকা

Jio ৫৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানটি খুব জনপ্রিয়। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ টি করে SMS পাবেন। এর সাথে আপনি পাবেন ১০০ GB ডেটা। এই প্লানের বিশেষ ব্যাপার হল আপনি ২০০ GB ডেটা রোলওভার করতে পারবেন। এর সাথে সাথে আপনি বিনামূল্যে নেটফ্লিক্স ও এমাজনের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

Free subscription ott platform

৩. এয়ারটেল পোস্টপেইড প্ল্যান- ১১৯৯ টাকা

এয়ারটেলের এই পোস্টপেড প্ল্যানটি আপনাকে অনেক কিছু সুবিধা প্রদান করবে। এই প্ল্যানে আপনি প্রতিদিন আনলিমিটেড কল ও ১০০ টি করে SMS করার সুযোগ পাবেন। কোম্পানি এই প্ল্যানে আপনাকে দিচ্ছে ১৫০ GB ডেটা রোলওভার করার জন্য। Airtel-১১৯৯ এই প্ল্যানের বিশেষ ব্যাপার হল, এতে আপনি এমাজন, নেটফ্লিক্স এবং ডিজনি প্লাস হটস্টারের (Disney+Hotstar) সাবস্ক্রিপশন আলাদা কোনো খরচ না করেই পেয়ে যাবেন।

Related Articles

Back to top button