Viral Video: বিয়েতে বর কনেকে বন্ধুরা দিলেন এমন উপহার যা দেখে রীতিমতো চমকে গেলেন দম্পতি

ভারতীয় বিয়েতে অত্যন্ত পরিমানে জাঁকজমক ও হৈহুল্লোর হয়ে থাকে। পরিবারের লোকেরা ও বন্ধু-বান্ধবেরা বিয়ের এই বিশেষ অনুষ্ঠানকে আরো বেশি বিশেষ করে তোলে। এছাড়া পরিবার, আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবেরা বিয়ে উপলক্ষে বড় ও বউকে গিফ্টও (Wedding Gift) দিয়ে থাকে। কিন্তু কিছু কিছু সময় বড়-বউ তাদের বিয়েতে এমন গিফ্ট (wedding Gift)পায় যা দেখে বড়-বউ সমেত সবাই অবাক হয়ে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social media) এমনি একটি ভিডিও ভাইরাল (Viral video) হচ্ছে যেখানে দেখছে একজন বড়-বউয়ের বিয়ের মুহূর্তে তাদের বন্ধুরা নতুন দম্পতিকে একটি বক্সে গিফ্ট দেয় এবং সেই বক্স খুলে দেখার পর সেই গিফ্ট দেখে দম্পতি ও আশেপাশের লোকেরা অবাক হয়ে যায়। আসুন জেনেনি সোশ্যাল মিডিয়ায় (Social media) ভাইরাল (Viral video) হওয়ায় নতুন দম্পতি কি গিফ্ট পেল তাদের বন্ধুদের কাছ থেকে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ভিডিওতে দেখা যাচ্ছে একটি নব দম্পতি বিয়ের সাজে সেজে একটি স্টেজের উপর চেয়ারে বসে রয়েছে। এমন সময় তাদের বন্ধুদের একটি গ্রূপ সেখানে এসে উপস্থিত হয় ও তাদের হাতে তুলে দেয় একটি নিল গিফ্ট পেপার দিয়ে মোড়ানো বড় বক্স এবং সেই বক্সটাকে নতুন দম্পতিকে তখনই খুলতে বলা হয়।

এরপর বক্স খুলে ভেতরে থাকা গিফ্ট দেখে নতুন দম্পতি ও আশেপাশে থাকা আত্মীয়স্বজনরা সবাই চমকে যায়। কারণ তাদের গিফ্টে দেওয়া হয়েছিল আকাশি রঙের বেবি ওয়াকার তাদের ফিউচার সন্তানের জন্য। এই গিফ্টটি দেখে বড়-বউ ও আত্মীয়রা অবাক হওয়ার সাথে সাথে হাসতে হাসতে পাগল হয়ে যাচ্ছিল। এই ভিডিওটি সত্যি অত্যন্ত হাস্যকর ভিডিও। এই ভিডিওটি জনগণরা খুব পছন্দ করছে ও তাই ভিডিওটি ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আর এই ভিডিওটি ইনস্টাগ্রামে mokkaflix নামক একাউন্ট থেকে শেয়ার করা হয়েছে।

 

Related Articles

Back to top button