খারাপ স্ক্রিপ্টের কারণে ফ্লপ এই ৭ সুপারস্টার, ভুল সিদ্ধান্ত নিয়ে হারিয়েছেন নিজের জনপ্রিয়তা

টেলিভিশন জগতে প্রতি সপ্তাহে টিআরপি-এর ব্যাপার থাকে। যেই শো টিআরপি অর্জন করে নেয় সেই শো টেলিভিশন জগতের রাজা হয়ে যায়। আবার কিছু কিছু শো রয়েছে যেগুলি হাজার চেষ্টার পরও টিআরপি অর্জন করতে না পেরে ফ্লপ প্রমাণিত হয়ে যায়। টেলিভিশনের কিছু ফালতু স্ক্রিপ্টের শো আছে যেগুলিকে অভিনেতা-অভিনেত্রীরা হ্যা বলে নিজের পায়ে নিজের কুড়ুল মেরেছে এবং শো গুলি ফালতু স্ক্রিপ্টের জন্য বেশিদিন চলেনি। আসুন জেনেনি কোন কোন সেই ফালতু স্ক্রিপ্টের শো গুলি রয়েছে যেগুলিকে হ্যাঁ বলার পর অভিনেতা-অভিনেত্রীরা কেরিয়ার হয়ে গেছে খারাপ।

১) নকুল মেহেতা: ‘বারে আচ্ছে লাগতে হ্যা’ সিরিয়ালে নকুল ও দিশা পারমার মুখ্য চরিত্রে রয়েছে। কিন্তু এই সিরিয়ালটি ফালতু স্ক্রিপ্টের জন্য অনেক চেষ্টার পরও এই সিরিয়ালের টিআরপি বাড়ছে না। তবে জানিয়ে দি দের আগে নকুল ‘ইশকবাজ’ এর মতো সুপারহিট সিরিয়ালে কাজ করেছেন।

২) শিভাঙ্গি জোশী: ‘ইয়ে রিশটা ক্যা কাহেলাতা হ্যা’ এর মতো সুপারহিট ফিল্মে কাজ করার পর শিভাঙ্গি বালিকা বধূ ২-এ কাজ করা শুরু করেছিলেন। কিন্তু ফালতু স্ক্রিপ্ট হওয়ায় এই ফিল্মটি খুব বেশিদিন টিকতে পারেনি।

৩) শাহির শেখ: ইনি একের পর এক হিট সিরিয়ালে কাজ করেই চলেছেন। ‘কুছ প্যারকে রং আইসে ভি’ সিরিয়াল গুলি হিট হওয়ার পর, সাহির এর আরো দুটি সিজানে কাজ করেছেন। এর দ্বিতীয় সিজনটি হিট করলেও, তৃতীয় সিজনটি খুব বাজে ভাবে ফ্লপ প্রমাণিত হয়ে যায়। কারণ তৃতীয় সিজনটির গল্প খুবই খারাপ ছিল।

৪) নিয়া সর্মা: নিয়া সর্মা অনেক হিট সিরিয়ালে কাজ করেছেন যার মধ্যে জামাই রাজা অতি বিখ্যাত। কিন্তু যখন নিয়া সর্মা নাগিন ৪-এ কাজ করে সিরিয়ালটি ফ্লপ প্রমাণিত হয় খারাপ স্ক্রিপ্টের কারণে। যার ফলে শোটি কিছুদিনের মধ্য বন্ধ হয়ে গেছিল।

৫) ভিভান ডিসেনা: ইনি প্যার কি ইয়ে এক কাহানি, শক্তি ইত্যাদি অনেক হিট সিরিয়ালে কাজ করেছেন। কিন্তু সম্প্রতি তিনি ফিল্ম কবির সিংয়ের নকল করা একটি সিরিয়াল শ্রীফ তুম-এ কাজ করেন। এই সিরিয়ালের গল্প দর্শকদের এতো ফালতু লাগে যে সিরিয়ালটি দুদিনে বন্ধ হয়ে যায়।

৬) শ্রেনু পারেখ: ইনি সম্প্রতি ‘সর্ব গুন সম্পন্ন’ নামে একটি সিরিয়ালে কাজ করা শুরু করেছিলেন। কিন্তু খুব খারাও স্ক্রিপ্ট হওয়ায় সিরিয়ালটি দুইদিনে বন্ধ হয়ে গেছিল।

৭) শরদ মালহোত্রা: সম্প্রতি তিনি বিরোধ নামে একটি সিরিয়ালে কাজ করা শুরু করেছিলেন। এই শো টি কখন শুরু হলো আর কখন শেষ হলো দর্শক বুঝতেই পারলো না কারণ খারাপ স্ক্রিপ্ট হওয়ায় কেউ শোটি দেখেইনি।

 

 

 

Related Articles

Back to top button