৫ ভারতীয় ক্রিকেটার, যাদের স্ত্রীদের রূপের সামনে ফেল বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীরা

ক্রিকেট আমাদের দেশের একটি অত্যন্ত জনপ্রিয় খেলা। যা দেশের প্রায় সকল মানুষ এই ক্রিকেট খেলাকে পছন্দ করে। ভারতীয় ক্রিকেট দলের ক্রিকেটাররা তাদের সেরা পারফর্মেন্স দিয়ে সারাবিশ্বে নাম কামিয়েছে। কিন্তু এমন অনেক ক্রিকেটার আছে যারা ক্রিকেটের মধ্য দিয়ে ক্যারিয়ার গড়তে খুব কমই সফলতা পেয়েছে। হ্যাঁ বন্ধুরা, এমন অনেক ক্রিকেটার যাদের ভারতীয় ক্রিকেট দলের যোগ দেয়ার স্বপ্ন সত্যি হয়েছিল। কিন্তু তাদের খারাপ পারফরম্যান্সের জন্য দল থেকে ছিটকে গিয়েছে। পরে আর তাদেরকে ভারতীয় দলে দেখা যায়নি। আজকের প্রতিবেদনে এমনই 5 ক্রিকেটারের কথা বলতে যাচ্ছি যাদের খারাপ পারফর্মেন্স দল থেকে বাদ পড়ার কারণ। পাশাপাশি থাকছে এই ফ্লপ 5 ক্রিকেটার স্ত্রীদের সৌন্দর্য ও এই গ্লামারর্স জগতে তাদের সৌন্দর্য আজকের আলোচনায়। আসুন জানা যাক।

1. অশোক দিন্দার স্ত্রী শ্রেয়শী রুদ্র:-
ভারতীয় ক্রিকেটের ফ্লপ ক্রিকেটারদের তালিকায় রয়েছেন অশোক দিন্দা। যিনি 2009 সালে ভারতীয় ক্রিকেটে অভিষেক ঘটিয়েছিলেন। কিন্তু তার খারাপ পারফর্মেন্স বেশিদিন ভারতীয় দলে জায়গা করে নিতে পারেনি। ক্রিকেটার হিসেবে ভাল প্রভাব ফেলতে না পারার কারণে তাকে দেখতে হয়েছিল দলের বাইরের রাস্তা। তাকে 2013 সালে শেষ বারের মত ভারতীয় ক্রিকেট দলের দেখা গিয়েছিল। এই অশোক দিন্দার স্ত্রী শ্রেয়শী রুদ্র দেখতে খুব সুন্দর। এই গ্লামারর্স জগতে শ্রেয়শীর ফিটনেস নজর কাড়ার মতো। তিনি বর্তমানে একটি প্রাইভেট সেক্টরে কাজ করছেন।

2. বিনয় কুমারের স্ত্রী রিচা সিং:-
ভারতীয় ফ্লপ ক্রিকেটারদের মধ্যে আরেকজন হলেন বিনয় কুমার। যিনি ভারতীয় ঘরোয়া ক্রিকেটের একজন সুপরিচিত ক্রিকেটার। যদিও তিনি ভারতীয় ক্রিকেটে অভিষেক ঘটাতে ব্যর্থ হয়েছিলেন। এই ক্রিকেটারের স্ত্রী হলেন রিচা সিং। তারা 2013 সালে দিল্লিতে বিবাহ করে ছিলেন। বিনয় কুমারের স্ত্রী রিচা সিং সৌন্দর্যের দিক দিয়ে যেকোনো অভিনেত্রীকে টেক্কা দেবে। রিচা সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে সক্রিয় থাকে। বর্তমানে রিচা সিং বেঙ্গালুরু ইন্টিগ্রিটি স্পোর্টস কোম্পানির পরিচালক হিসেবে কাজ করেন। এর পাশাপাশি তিনি একজন ফ্যাশন ডিজাইনার।

3. স্টুয়ার্ট বিনির স্ত্রী মায়ান্তি ল্যাঙ্গার:-
এই তালিকায় নাম লিখিয়েছেন স্টুয়ার্ট বিনি। যিনি ভারতীয় ক্রিকেট দলের একজন অলরাউন্ডার হিসেবে অভিষেক ঘটিয়েছিলেন। যদিও তার পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। তার খারাপ পারফরম্যান্সের কারণে দল থেকে বাদ পড়তে হয়েছিল। স্টুয়ার্ট বিনি 2012 সালে মায়ান্তি ল্যাঙ্গারকে বিবাহ করেছিলেন। মায়ান্তি দেখতে খুব সুন্দর ও ফিটনেস। মায়ান্তি পেশায় একজন সাপোর্ট এংকার।

4. পোবিন্দর আওয়নার স্ত্রী সঙ্গীতা কাসানা:-
এই তালিকায় পরবর্তী নাম লিখিয়েছেন পোবিন্দর আওয়নার। যিনি 2012 সালে ভারতীয় ক্রিকেটে অভিষেক ঘটিয়েছিলেন। কিন্তু তার খারাপ পারফরম্যান্সের জন্য ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছিল। পরে আর ভারতীয় দলে ফিরে আসতে পারেনি। এই পবিন্দর 2018 সালে সঙ্গীতা কাসানাকে বিবাহ করেছিলেন। সঙ্গীতা পেশায় একজন ইন্সপেক্টর এবং তিনি দেখতে খুব সুন্দর ও গ্লামারর্স।

5. মনোজ তিওয়ারি স্ত্রী সুস্মিতা রয়:-
এই তালিকায় রয়েছেন সুপরিচিত ক্রিকেটার মনোজ তিওয়ারি। যিনি একজন প্রতিভাবান ক্রিকেটার হিসেবে ভারতীয় দলে যোগ দিয়েছিলেন। কিন্তু তার পারফরম্যান্স খুব একটা প্রভাব ফেলতে পারেনি। যার ফলে কখনো দলের সাথে আবার কখনো দলের বাইরে, এই ভাবে কেটেছে তার ক্যারিয়ারের বেশ কয়েক বছর। একসময় তার খারাপ পারফর্মেন্স দল থেকে বাদ পড়তে বাধ্য করেছিল। মনোজ তিওয়ারির স্ত্রী হলেন সুস্মিতা রয়। সৌন্দর্যের দিক দিয়ে সুস্মিতা কোন অংশে কম যায়না, তার ফিটনেস নজর কাড়ার মতো। এই গ্ল্যামারাস জগতে সুস্মিতার লুক সোশ্যাল মিডিয়া আলোচনায় থাকে।

Related Articles

Back to top button