কেউ থাকেন ফ্ল্যাটে, আবার কেউ বানিয়েছেন বাংলো! এই বলি তারকাদের স্বপ্নের বাড়ি রয়েছে মুম্বাইয়ের জুহুতে

মুম্বাই (Mumbai) শহরের বিখ্যাত এলাকাগুলির কথা বললে, এই তালিকায় জুহুর নাম প্রথমে আসে। এখানে উপস্থিত জুহু সমুদ্র সৈকতটিও দেশ-বিদেশের সকল মানুষের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে আছে। আজকে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এমন কিছু অভিনেতা এবং অভিনেত্রীর কথা বলা হবে। যারা মুম্বাইয়ের একটি পোশ এলাকা জুহুতে তাদের নিজস্ব বাংলো বা ভাড়া অ্যাপার্টমেন্টে থাকেন।

অমিতাভ বচ্চন

Amitav bacchan house

হিন্দি চলচ্চিত্র জগতের মেগাস্টার অমিতাভ বচ্চন জুহুতে মোট ৫টি সম্পত্তির মালিক এবং বর্তমানে তিনি তার ছেলে অভিষেক বচ্চন, স্ত্রী জয়া বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন এবং নাতনি আরাধ্যা বচ্চনের সাথে জুহুতে নির্মিত জলসা বাংলোতে।

অক্ষয় কুমার

Akshay Kumar House

বলিউড সুপারস্টার অভিনেতা অক্ষয় কুমার তার স্ত্রী টুইঙ্কেল খান্নার সাথে মুম্বাইয়ের জুহুতে তাদের সমুদ্রমুখী বাড়িতে থাকেন, যেটি একটি অত্যন্ত বিলাসবহুল এবং বিলাসবহুল অ্যাপার্টমেন্ট।

শিল্পা শেঠি

তিনি তার পরিবারের সাথে জুহু বিচের ধারে সি ফেসিং ম্যানশনে থাকেন। তিনি তার বাংলোর নাম রেখেছেন কিনার।

হৃত্বিক রোশন

বলিউডের সবচেয়ে সুদর্শন অভিনেতা হৃতিক রোশন জুহুর প্রাইম বিচ বিল্ডিংয়ের তৃতীয় তলায় লাভ ইজ অ্যাপার্টমেন্টে থাকেন এবং তার প্রতিবেশী অক্ষয় কুমার।

রাভিনা ট্যান্ডন

বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন নীলা নামে মুম্বাইয়ের একটি পশ এলাকা জুহুতে নিপ্পন সোসাইটির একটি বিলাসবহুল বাংলোতে থাকেন।

অজয় দেবগন

Ajay devgon House

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির শক্তিশালী অ্যাকশন অভিনেতা অজয় ​​দেবগন তার স্ত্রী কাজলের সাথে জুহুতে তার বিলাসবহুল বাংলো শিবশক্তিতে থাকেন।

একতা কাপুর

বিখ্যাত টিভি অভিনেতা তথা প্রযোজক একতা কাপুর তার বাবা জিতেন্দ্র এবং মা শোভা কাপুরের সাথে জুহুতে তাদের প্রাসাদিক বাংলো কৃষ্ণায় থাকেন।

ধর্মেন্দ্র

হিন্দি চলচ্চিত্র জগতের প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্ররও জুহুতে একটি বিলাসবহুল এবং সুন্দর বাংলো রয়েছে। যেখানে তার পুরো পরিবার থাকে এবং ধর্মেন্দ্রর দ্বিতীয় স্ত্রী হেমা মালিনীরও একই জায়গায় বাংলো রয়েছে।

অনিল কাপুর

বলিউডের সুপরিচিত এবং বিখ্যাত অভিনেতা অনিল কাপুর জুহুর শ্রীনগর রেসিডেন্সি সোসাইটির একটি অত্যন্ত বিলাসবহুল বাড়িতে থাকেন।

অনুপম খের

বলিউডের বিখ্যাত অভিনেতা অনুপম খেরের বাড়ি অভিনেতা অনিল কাপুরের বাড়ির ঠিক সামনে এবং জুহুতে তাঁর বাংলোটিও খুব সুন্দর এবং বিলাসবহুল।

গোবিন্দা

বলিউড অভিনেতা গোবিন্দা তার স্ত্রী সুনিতা আহুজা এবং সন্তানদের সাথে জলদর্শন নামে জুহু বিচের কাছে তার বাংলোতে থাকেন।

জ্যাকলিন ফার্নান্দেজ

ইন্ডাস্ট্রির খুব সুন্দরী এবং গ্ল্যামারাস এই অভিনেত্রী, যিনি জুহুতে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ি ভাড়া নিয়ে থাকেন এবং তিনি এর নাম দিয়েছেন কর্মযোগ।

শ্রদ্ধা কাপুর

তালিকায় শেষ নামটি হল বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের, যিনি তার বাবা শক্তি কাপুর, মা শিবাঙ্গী এবং তার ভাই সিদ্ধান্ত কাপুরের সাথে মুম্বাইয়ের জুহু এলাকায় একটি বিলাসবহুল ফ্ল্যাটে থাকেন।

Related Articles

Back to top button