বোল্ড ফটোশুটে ইন্টারনেট সেনসেশন আমির খানের প্রেমিকা, ভাইরাল ছবি

হিন্দি সিনেমা জগতে এমন অনেক অভিনেত্রী এসেছেন যারা নিজের মতো করে এই ইন্ডাস্ট্রিতে অনেক পরিচিতি তৈরি করেছেন। তাদের একজন হলেন দঙ্গল গার্ল নামে বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখ। ফাতিমা সানা শেখ (Fatima San Shekh) আমির খানের ছবি ‘দঙ্গল’ দিয়ে শুধু দেশেই নয় বিদেশেও বেশ পরিচিতি পেয়েছিলেন। এই ছবির মাধ্যমে তার জনপ্রিয়তা অনেক বেড়ে যায়।

তিনি এখন এই শিল্পের একজন সফল অভিনেত্রী হিসেবে পরিচিত। তবে অভিনেত্রী ফাতিমা সানা শেখ (Fatima Sana Shekh) কোনো না কোনো কারণে শিরোনামে থাকেন। সম্প্রতি বলিউড অভিনেতা আমির খানের সঙ্গে বিয়ে নিয়ে আলোচনা হয়। ফাতিমা শেখ (Fatima Sana Shekh) প্রায়ই কোনো না কোনো কারণে শিরোনামে থাকেন। যার যোগ্য জবাব সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন অভিনেত্রী।

তারপর এই দিনগুলিতে দঙ্গল গার্লকে লাইমলাইটে দেখা যায়। তবে এবার তিনি তার চলচ্চিত্রের জন্য নয়, তার সুন্দর ছবির জন্য শিরোনামে রয়েছেন। এই অভিনেত্রী বর্তমানে তার গ্ল্যামারাস লুকের জন্য ভক্তদের মাঝে বিখ্যাত হয়েছেন। তার চলচ্চিত্র ছাড়াও, বলিউড অভিনেত্রী ফাতিমা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের সাথে সংযুক্ত থাকেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন নিজের সুন্দর ছবি আপলোড করে চলেছেন এই অভিনেত্রী। তার ছবি ভক্তদের বেশ পছন্দ হয়েছে। আজকাল আবারও তার স্টাইলিশ লুকের কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করছেন। যা দেখার পর ভক্তরা তার প্রশংসা করছে। অভিনেত্রী ফাতিমা তার সুন্দর কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

এবার এমন ছবি তিনি শেয়ার করেছেন যে, মানুষ তার প্রশংসা করছেন। তাকে কালো এবং সাদা অফ শোল্ডার গাউন পরা অবস্থায় দেখা যাচ্ছে। তিনি তার চেহারা সম্পূর্ণ করতে হালকা মেকআপ করেছেন। চুল বেঁধে রেখেছেন এর সঙ্গে কালো ও সাদা পোশাকের সংমিশ্রণে কানে সোনালি রঙের কানের দুল পরিয়েছেন তিনি। এই লুকে তাকে খুব সুন্দর, এবং স্টাইলিশ দেখাচ্ছে।

ফাতিমা সানা শেখের ভক্তরা তার এই চমৎকার ছবি দেখে মুগ্ধ। তার চলচ্চিত্রের প্রজেক্ট সম্পর্কে বলতে গেলে, অভিনেত্রীকে সম্প্রতি থর ছবিতে দেখা গেছে। তিনি ছাড়াও বলিউড অভিনেতা অনিল কাপুর ও তার ছেলে হর্ষবর্ধন কাপুরও এই সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁর ছবি। এরপর বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে ‘স্যাম বাহাদুর’ ছবিতেও দেখা যাবে অভিনেত্রী ফাতিমা সানা শেখকে। তার এই ছবির জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Related Articles

Back to top button