শেষ বারের মতো ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল গান গেয়ে মৃত্যুর মুখে ঢেলে পড়লেন কেকে, দেখুন কেকে এর এই ১০ টি চিরস্মরণীয় গান

সঙ্গীত জগতে মঙ্গলবার রাতে একটি শোকের ছায়া নিয়ে এলো গায়ক কেকে-এর (KK) প্রয়াত। এই বিখ্যাত গায়ক মাত্র 53 বছর বয়সেই পৃথিবীকে বিদায় জানিয়েছেন। তার মৃত্যুতে সিনেমা জগৎ আর সংগীত জগত গভীরভাবে শোকাহত। বলিউড জগতের অনেক তারকাই তার প্রয়াতের শোক প্রকাশ করেছেন ও তাঁর আত্মার শান্তি কামনা জানিয়েছেন। এই বিখ্যাত গায়ক কে কে (KK) তথা কৃষ্ণকুমার কুন্নাথ আমাদের ছেড়ে চলে গেলেও তিনি আমাদের সকলের মাঝে বিরাজ করছেন। কারণ, তার তৈরি অনেক সুপার হিট গান আমাদের মাঝে রেখে গিয়েছেন। যা সব সময় তার উপস্থিতি অনুভব করাবে। এরইমধ্যে আজকের প্রতিবেদন তার গাওয়া 10 টি বেস্ট গান আপনাদের বলতে যাচ্ছি। চলুন!

পাল
90 দশকের বিখ্যাত গান গুলির মধ্যে ‘পাল’ একটি বিখ্যাত মিউজিক অ্যালবাম গান। কেকে- এর এই অ্যালবাম গানটি মানুষ আজও খুব পছন্দ করেন। লাইভ কনসার্টে এই বিখ্যাত ‘পাল’ গানটি তার গাওয়া শেষ গান।

তুহি মেরি শাব
সিঙ্গার কে কে তার সুরেলা কন্ঠে কঙ্গনা কঙ্গনা, ইমরান হাসিম ও সাইনি আহুজা অভিনীত বিখ্যাত গ্যাংস্টার চলচ্চিত্রে বিখ্যাত ‘তু হি মেরি হ্যা’ এই গানটি গেয়েছিলেন।

জিসম মুভির আওয়ারাপান বঞ্জারাপান
এই গানটি কেকে-এর সেরা গান গুলির মধ্যে একটি। এই গানটিও শ্রোতারা খুব পছন্দ করেছে।

ম্যানে দিল সে কাহা
‘ম্যানে দিল সে কাহা’ এই গানটিও তার সেরা গানের মধ্যে একটি যা তিনি নিজের সুর দিয়ে সাজিয়েছিলেন। এই গানটিকে রোগ ছবিতে অন্তর্ভুক্ত করা হয়েছে যা ভক্তরা খুব পছন্দ করেছে।

খুদা জানে ক্যা মে ফিদা হু
দীপিকা ও রণবীর অভিনীত ‘বাচনা এ হাসিনো’ চলচ্চিত্রে ‘খুদা জানে কেয়া মে ফিদা হু’ এই বিখ্যাত গানটি কে কে সুর দিয়েছিলেন। যা এই গানটিকে শীর্ষ রোমান্টিক গানের মধ্যে বিবেচিত করা হয়।

তদাপ তদাপ
সালমান খান, ঐশ্বরিয়া রায় ও অজয় দেবগন অভিনীত বিখ্যাত চলচ্চিত্র ‘হাম দিল দে চুকে’-এ তার বিখ্যাত গান তদাপ তদাপ দিয়ে তার গায়কী ক্যারিয়ার শুরু করেছিলেন। তার এই গানটি শ্রোতাদের কাছে খুবই জনপ্রিয়।

জারা সি দিল মে দে জাগা সে তু
এই বিখ্যাত গানটি ইমরান হাশিমের সুপারহিট ছবি জান্নাত চলচ্চিত্র সুর দিয়েছিলেন গায়ক কে কে। এই গানটি শ্রোতাদের কাছে আজও খুব জনপ্রিয়।

বেটে লামহে
বেটে লামহে এই গানটিও ইমরান হাসিমের দ্য ট্রেন ছবিতে কে কে নিজেই সুর দিয়েছিলেন। যা এই গানটি আজও আশিকিদের কাছে অন্যতম প্রিয়।

সাচ কাহা হে দিওয়ানা
আর মাধবন অভিনীত ‘রায়না হে তেরে দিল মে’ সুপারহিট চলচ্চিত্রে গায়ক কে কে-এর ‘সাচ কাহা হে দিওয়ানা’ এই বিখ্যাত গানটি নিজের কণ্ঠ দিয়েছিলেন। 90- দশকের এই গানটি খুব জনপ্রিয়।

ইয়ারণ
দোস্তি বাদী হাসিন হে গানটি নব্বই দশকের একটি বিখ্যাত গান। আজও এই গানটি বন্ধুত্বের সম্পর্ক মনে করিয়ে দেয় শ্রোতাদের।

Related Articles

Back to top button