সামাজিক বিয়ের আগেই ভাঙল সংসার! কেন আলাদা হলেন অর্ণব-ইস্পিতা? রইল বিস্তারিত

বর কনে দুজনেই টেলি জগতের মানুষ। ডিসেম্বরে সামাজিক বিয়ে হওয়ার কথা থাকলেও, এক বছর আগেই সেরে নিয়েছিলেন রেজিস্ট্রিটা। কিন্তু একি, বিয়ে হওয়ার আগেই বিচ্ছেদ! সামাজিক বিয়ে হওয়ার আগেই আলদা হলেন বর কনে! এতক্ষণ বুঝতে না পারলেও, এবার নিশ্চয়ই বুঝতে পেরেছেন কাদের কথা বলা হচ্ছে। এই বর কনে হলেন জনপ্রিয় টেলি অভিনেতা অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee) এবং অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জীর (Ipshita Mukherjee)।

বিনোদন জগতের এই দুই তারকা স্থির করেছিলেন এই ডিসেম্বরেই বিয়ে করবেন। তবে বিয়ের প্রায় বছর কানেক আগেই তাঁরা সেরে নিয়েছিলেন তাঁদের রেজিস্ট্রি ম্যারেজ। ঘটা করে করা সেই রেজিস্ট্রির ছবিও ভাইরাল হয়েছিল স্যোশাল মিডিয়ায়। তবে তাঁদের সম্পর্ক ভেঙ্গে গেলেও, এই বিষয়ে এখনও অবধি মুখ খোলেননি অর্ণব-ঈপ্সিতারা।

img 20221207 233147

বর্তমান সময়ে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’এ দেখা যাচ্ছে অভিনেতা অর্ণব ব্যানার্জীকে। ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করলেও, বর্তমানে তাঁর চরিত্র খলনায়কে পরিণত হয়েছে। জানা গিয়েছে, এই ধারাবাহিকের মত নাকি বাস্তব জীবনেও নায়িকার জীবনেও নায়ক থেকে খলনায়কে পরিণত হয়েছেন অর্ণব।

অন্যদিকে, একই সঙ্গে স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’ এবং ‘এক্কা দোক্কা’তে দেখা যাচ্ছে অভিনেত্রী ঈপ্সিতাকে। তারউপর আবার সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে ধারাবাহিক ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’তে মুখ্যচরিত্রে অভিনয় করতে। অর্থাৎ, ব্যক্তিগত জীবনে যাই হোক না কেন, দুজনেই যে যার নিজের কেরিয়ারে ফোকাস রেখেছেন।

img 20221207 233109

কানাঘুষো শোনা যাচ্ছে, কিছুদিন আগেই নাকি বয়সে বড় এক নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন অভিনেতা অর্ণব ব্যানার্জী। এখানেই শেষ নয়, আবার ধারাবাহিক ‘আলতা ফড়িং’-র সহঅভিনেত্রীর সঙ্গেও নাকি তাঁর সম্পর্ক রয়েছে। এসবকে ছাপিয়ে আবার অভিনেতার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসারও অভিযোগ করেছিলেন অভিনেত্রী। এইসব কারণে দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটলেও, ব্যক্তিগত জীবন নিয়ে অর্ণব-ঈপ্সিতা কেউই মুখ খোলেননি।

Related Articles

Back to top button