রয়েছে রাজকীয় বেডরুম, রয়েছে সুইমিংপুল! দুবাই-এ সবচেয়ে দামি বাড়ি কিনলেন মুকেশ আম্বানি, দেখুন বাড়ির আন্দরমহলের ভাইরাল ছবিগুচ্ছ

মুকেশ আম্বানির সবচেয়ে দামী বাড়ি কিনলেন

ভারতে ধনী ব্যক্তিদের মধ্যে অন্যতম মুকেশ আম্বানি (Mukesh Ambani) প্রায়শই খবরের শিরোনামে থাকেন। মূলত ব্যবসা (Business) সংক্রান্ত খবরের কারণে তাঁকে নিয়ে প্রবল চর্চা হয়ে থাকে। সম্প্রতি শোনা যাচ্ছে, মুকেশ আম্বানি তাঁর ছেলে অনন্ত আম্বানিকে (Anant Ambani) দুবাইয়ের সবচেয়ে দামী বাড়ি উপহার হিসেবে। এই কারণে তিনি আবারও খবরের লাইমলাইটে এসেছেন।

Expensive house

দুবাইয়ের (Dubai) সমুদ্র সৈকতের নির্মিত এই ভিলায় বিলাসবহুল সুযোগ-সুবিধা রয়েছে। বিলাসবহুল এই প্রাসাদে সামনে অনেকগুলি বিলাসবহুল হোটেল রয়েছে। জনপ্রিয় এবং বিখ্যাত শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা (Harsh Goenka) প্রাসাদের একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে (Social Media)। যেখানে বাড়ির অন্দরমহলের দৃশ্য দেখা গিয়েছে।

Mukesh Ambani house

বাড়ির ভেতরে ১০ টি শয়নকক্ষ রয়েছে। তার মধ্যে ১ টি সৈকত দৃশ্য সহ শয়নকক্ষ রয়েছে। এছাড়া অতিথিদের থাকার জন্য চমৎকার ব্যবস্থা করা রয়েছে। এই বিলাসবহুল বাড়িতে একটি স্পাও রয়েছে। এছাড়া আউটডোর এবং ইনডোর দুই ধরনের জন্য সুইমিং পুল রয়েছে। খেলাধুলা করার জন্য অনেক জায়গা রয়েছে। এই প্রাসাদের মধ্যে একটি ব্যক্তিগত জিম আছে এবং থিয়েটারও রয়েছে।

Mukesh Ambani Gifted to Anant Ambani

আম্বানি পরিবারের এই নতুন বাড়িতে তৈরি করা হয়েছে দুবাইয়ের পাম জুমেইরাহ বিচে। তাছাড়া দুবাই এমন একটি শহর, সেখানের মানুষের ব্যয়বহুল জীবনযাত্রা সারা বিশ্বের কাছে খুবই বিখ্যাত। সেখানকার সরকারও এটিকে অব্যাহতভাবে প্রচার করে থাকে। গোটা বিশ্বে ধনী ব্যক্তিদের একত্রিত করার জন্য সংযুক্ত আরব আমিরাত সরকার দীর্ঘমেয়াদি ভিসা দিয়ে থাকে। শোনা যায় বলিউড অভিনেতা শাহরুখ খান এবং ব্রিটিশ ফুটবল খেলোয়াড় ডেভিড বেকহ্যামও এই শহরে একটি বিলাসবহুল প্রাসাদ কিনেছেন।

Mukesh Ambani and Anant Ambani

Dubai house

 

Related Articles

Back to top button