স্টারকিড শাহরুখ পুত্র আরিয়ান খান থেকে শুরু করে বচ্চন নাতনি নভ্যার গাড়ির কালেকশনে চোখ উঠবে কপালে

বলিউডের স্টার কিডরা কোন কোন দামি গাড়ি ব্যবহার করে

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রি হচ্ছে হচ্ছে এমন একটি ফিল্ম ইন্ডাস্ট্রি যেখানে ট্যালেন্ট ও সৌন্দর্য্যের কোনো অভাব নেই। এই ইন্ডাস্ট্রিতে রয়েছে শ্রেষ্ঠ ও জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা, গায়ক-গায়িকা, পরিচালক, প্রযোজক, ডান্সার ইত্যাদির মেলা। বলিউড (Bollywood)ইন্ডাস্ট্রিরা অভিনেতা বা অভিনেত্রীরা যেমন ট্যালেন্টেড তেমন তাদের ফিস রেট হয় অনেক উচ্চ। অর্থাৎ যেই অভিনেতা বা অভিনেত্রী যত জনপ্রিয় সে তত বেশি ফিস চার্জ করে। বলিউডে যেইসব অভিনেতা-অভিনেত্রী হাইপেড অভিনেতা-অভিনেত্রীর তালিকায় নাম লিখিয়েছে তারা আজ ভারতের ধনী ব্যক্তিদের মধ্যে অন্যতম। এইসব অভিনেতা অভিনেত্রীরা প্রচন্ড বিলাসবহুল জীবনযাপন করে। আপনি যদি এনাদের নেটওয়ার্থ বা মোট সম্পত্তির বিষয় জানতে পারেন আপনি পাগল হয়ে যাবেন। এছাড়া শুধু এই অভিনেতা-অভিনেত্রী নয় বরং তাদের পরিবারের সদস্যরাও অত্যন্ত বিলাসবহুল জীবনযাপন করে। আজ আমরা আমাদের আর্টিকেলে বলিউডের স্টার কিডরা (star kids) কোন কোন দামি গাড়ি (expensive car)ব্যবহার করে সেই বিষয় আলোচনা করবো। এই তালিকা দেখে আপনি আন্দাজ করতে পারবেন যে বলিউড স্টার  ও তাদের পরিবারের সদস্যরা বা স্টার কিডরা (Star kids) কতটা বিলাসবহুল জীবনযাপন করে।

১) সুহানা খান: বলিউডের সুপার স্টার্ট কিং খান বা শাহরুখ খানের কন্যাকে মাঝে মধ্যেই Mercedes-Benz GLE ৪৩ AMG Coupe চড়তে দেখা যায়। এই বিলাসবহুল SUV -তে রয়েছে ৩ লিটার V6 ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ৩৮৫ bhp শক্তি ও ৫২০ Nm টর্ক পাওয়া যাবে। ভারতে Mercedes-Benz GLE ৪৩ AMG Coupe -এর দাম প্রায় ১ কোটি টাকা।

২) আরিয়ান খান: দ্বিতীয় নম্বরেও রয়েছে বলিউড সুপারস্টার কিং খান বা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। ইনি Range Rover Sport কার ব্যবহার করেন। এই গাড়িটির দামও প্রায় ১ কোটি টাকা। এই SUV তে রয়েছে একটি ৩.০ লিটার ৬ সিলিন্ডার ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনে রয়েছে ৩৪৬ bhp শক্তি ও ৭০০ Nm টর্ক।

৩) আরাভ কুমার: বলিউডের খিলাড়ি কুমার অর্থাৎ অক্ষয় কুমারের পুত্র আরাভ কুমারকে বেশিরভাগ সময় একটি Jeep Compass গাড়িতে স্পট করা হয়। ভারতে এই গাড়ির দাম প্রায় ২৯ লাখ টাকা। Jeep Compass -এ রয়েছে একটি ২.০ লিটার ইঞ্জিন। এই ইঞ্জিনে ১৭০ PS শক্তি ও ৩৫০ Nm টর্ক পাওয়া যাবে। এই SUV -তে রয়েছে 4WD সিস্টেম।

৪) সানায়া কাপুর: বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা সানায়া কাপুর সম্প্রতি একটি Audi Q7 কিনেছেন। Audi Q7 -এ রয়েছে একটি ৩.০ লিটার টার্বোচার্জড পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ৩৩৫ bhp শক্তি ও ৫০০ Nm টর্ক পাওয়া যাবে। ভারতে Audi Q7 -এর দাম প্রায় ৯০ লাখ টাকা।

৫) নভ্যা নাভেলি নন্দা: বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের নাতনি হচ্ছেন নভ্যা নাভেলি নন্দা। তাঁর কাছে রয়েছে একটি বাদামি রঙের আকর্ষণীয় Mercedes E-Class। ডিজেল ও পেট্রল ইঞ্জিনে এই গাড়ি কেনা যায়। পেট্রল ভার্সনে এই গাড়িতে রয়েছে ২.০ লিটার ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ১৯৭ bhp শক্তি ও ৩২০ Nm টর্ক পাওয়া যাবে। অন্যদিকে ডিজেল ভার্সনে Mercedes E-Class – এ থাকছে একটি ৩.০ লিটার V6 ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ২৮৬ bhp শক্তি ও ৬০০ Nm টর্ক পাওয়া যাবে। Mercedes E-Class এর দাম শুরু হচ্ছে ৬৮ লাখ টাকা থেকে।

Related Articles

Back to top button