একাধিক বিরোধিতার কারণে অবশেষে বদলে গেল অক্ষয়ের পৃথ্বীরাজ সিনেমার নাম, নতুন নাম হল এই

মহান হিন্দু সম্রাট ‘সম্রাট পৃথ্বীরাজ’ (Samrat Pritthiraj) -এর ওপর নির্মিত ছবির নাম পরিবর্তন করা হয়েছে। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে এখন ছবির নাম পরিবর্তন করেছেন নির্মাতারা। এই ছবিটি রাজ ফিল্মস ৫০ বছর পূর্ণ করার আনন্দে এবং অক্ষয় কুমারের বলিউড ক্যারিয়ারের ৩০ বছর পূর্ণ করার আনন্দে মুক্তি পাবে। এই ছবির ট্রেলার প্রকাশের পর ক্রমাগত প্রতিবাদ ও প্রশ্ন ওঠার পর নাম পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

সোশ্যাল মিডিয়ায় লোকেরা লিখেছেন যে – অক্ষয় কুমারকে কোনও দৃষ্টিকোণ থেকে সম্রাট ‘পৃথ্বীরাজ’ (Samrat Pritthiraj) -এর মতো দেখায়নি। লোকেরা তার ছবিতে সম্রাটের লুককে তার একটি কমেডি ছবি চাঁদনি চক টু চায়নার সাথে তুলনা করেছে। যশ রাজের এই সিনেমাটি জুনে মুক্তি পেতে চলেছে। এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে চলচ্চিত্র নির্মাতাদের নাম পরিবর্তনের ঘোষণা প্রমাণ করে যে এমন পরিস্থিতিতে এখন তারাও ৩০০ কোটি টাকায় নির্মিত ছবিটি ফ্লপ হওয়ার আশঙ্কা করছেন।

এই সিনেমার কাস্ট সম্পর্কে কথা বললে, এতে অক্ষয় কুমার সহ সোনু সুদ এবং সঞ্জয় দত্তের মতো অভিজ্ঞদের ভূমিকা রয়েছে। এই ছবির নাম পরিবর্তনের কারণ বয়কট নয়, কর্ণী সেনা। কর্নি সেনা এই ছবির প্রযোজকদের কাছে একটি চিঠি প্রদান করে যে আমরা আপনার ছবিটির প্রশংসা করি।

তবে কারও অনুভূতিতে আঘাত না করে এই ছবির শিরোনাম পৃথ্বীরাজ চৌহান থেকে সম্রাট পৃথ্বীরাজ করা উচিত। এই সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে ২০১৭ র মিস ওয়ার্ল্ড মানুষি চিল্লারকে (Manushi Chhillar)।

Related Articles

Back to top button