বাবার জিদের কারণেই আজও বিয়ে হয়নি একতা কাপুরে, অবিবাহিত থেকেও হতে হয়েছে মা

আজকের সময় ইন্ডিয়ান টেলিভিশন প্রোডিউসারের একতা কাপুরের কোনো আলাদা করে পরিচয়ের দরকার নেই। তিনি একজন নাম করা প্রোডিউসার। এছাড়া তিনি বলিউডেও নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন এবং বলিউডকে অনেক গুলি সুপারহিট ফিল্ম উপহার দিয়েছেন।

একটা কাপুর একজন সফল নির্মাতা হওয়ার সাথে সাথে বলিউডের প্রবীণ সুপারস্টার ও জনপ্রিয় অভিনেতা জিতেন্দ্রর মেয়ে। সম্প্রতি জিতেন্দ্র ও একতা একটি খবরের কারণে বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছেন। বিষয়টি হলো একটি রিপোর্ট থেকে জানা গেছে যে অভিনেতা জিতেন্দ্রর একটি জেদের কারণে একতা কাপুর এখনো অর্থাৎ ৪২ বছর বয়সী হয়ে যাওয়ার পরও বিয়ে করেননি এবং একটি বাচ্চা এডপ্ট করে কুমারী মা হয়ে উঠেছেন। আসুন এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি যে জিতেন্দ্রর কোন জেদের কারণে আজও বিয়ে করে উঠতে পারেননি একতা কাপুর।

বিষয়টি হলো যখন কাজ শুরু করার জন্য একটা কাপুরের টাকার প্রয়োজন ছিল তখন একতা তার বাবা জিতেন্দ্রর থেকে টাকা চেয়েছিলেন। সেই সময় বলিউডের জনপ্রিয় প্রবীণ অভিনেতা বা বলিউডের সুপারস্টার জিতেন্দ্র তার মেয়ে কন্যাকে একটি শর্ত দিয়েছিলেন।

জিতেন্দ্র, একটাকে বলেছিলেন যে তিনি একতাকে তবেই কাজ শুরু করার জন্য টাকা দেবেন যদি একতা কখনো বিয়ে না করে। আর যদি একতা বিয়ে করতে ইচ্ছুক থাকে তবে কোনো টাকা একতাকে দেবেন না বলে জানিয়ে দিয়েছিলেন জিতেন্দ্র।

সেইসময় একতা নিজের বাবার কথা মেনে নিয়েছিলেন এবং তার বাবা অর্থাৎ জিতেন্দ্রকে কথা দিয়েছিলেন যে তিনি সারা জীবন কুমারী থাকবেন।আজ বলিউডে সফল হয়ে দেখিয়েছেন একতা কাপুর। আজ তাকে লোক তার বাবা জিতেন্দ্রর পরিচয় নয় বরং তার নিজের পরিচয় চেনে।

আর যদি একতা কাপুরের বাচ্চার কথা বলি, তাহলে জানিয়ে দি একতা তার বাচ্চাকে বৈজ্ঞানিক ভাবে জন্ম দিয়েছেন। অর্থাৎ যেই ভাবে সম্প্রতি গ্লোবাল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার বাচ্চাকে জন্ম দিয়েছেন। জিতেন্দ্রর এই শর্তের কারণেই একতা কাপুরকে বিয়ে না করেই মা হতে হয়।

যদিও জিতেন্দ্র তার মেয়েকে এমন শর্ত কেন দিয়েছিলেন সেই বিষয় কোনো তথ্য এখনো জানা যায়নি। একতা কাপুরের একটি ছেলে রয়েছে যার নাম রবি কাপুর। সোশ্যাল মিডিয়ায় প্রায় একতা নিজের ছেলের সাথে ছবি শেয়ার করতে থাকেন।

Related Articles

Back to top button