স্ক্রিপ্ট ভালো লাগেনি, না অন্য কিছু! কী কারণে বাদ পড়ল হেরা ফেরি ৩ থেকে অক্ষয় কুমারের নাম, প্রকাশ্যে সেই কারণ

স্ক্রিপ্ট ভালো লাগেনি

বলিউডের (Bollywood) জনপ্রিয় ছবিগুলির মধ্যে একটি হলো ‘হেরা ফিরি’ (Hera Pheri)। এই সিরিজের দুটি সিনেমাই হিট। এবার আসতে চলেছে এই সিরিজের তৃতীয় পর্ব ‘হেরা ফিরি ৩’ (Hera Pheri 3)। ছবিটি আজকাল বেশ শিরোনামে রয়েছে। কেননা ছবিতে অক্ষয় কুমার (Aksay Kumar) থাকছে না। তারবদলে রাজুর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Ariyan)। এই খবর রীতিমতো ভক্তদের মধ্যে তোলপাড় সৃষ্টি করেছে। প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা (Firoz Nadiadwala) অক্ষয় কুমারের বদলে কার্তিক আরিয়ানকে বেছে নিয়েছেন। অক্ষয় কুমার ছবিতে না থাকার বিষয়টি পরেশ রাওয়ালের (Paresh Rawal) মুখেও শোনা গিয়েছে। কেন অক্ষয় কুমার ছবি থেকে বাদ পড়লেন? সেই কারণও সামনে এসেছে। চলুন প্রতিবেদন থেকে কারণ জেনে নিন।

Hera feri 3

একটি প্রতিবেদন থেকে উঠে এসেছে, মূলত চিত্রনাট্যের (Script) কারণে অক্ষয় কুমার ছবিটি করতে চাননি। তিনি গত শনিবার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ” ‘হেরা ফেরি’ আমার জীবনের একটি অংশ। অনেক মানুষের স্মৃতি আছে। এমনকি আমারও ছবিটি নিয়ে ভালো স্মৃতি আছে। কিন্তু আমি দুঃখিত যে আমরা এত বছর ধরে তৃতীয় অংশ তৈরি করতে পারিনি। আমাকে ছবিটির প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু চিত্রনাট্য নিয়ে আমি সন্তুষ্ট নই। ” তিনি ছবিটি না করতে না পারার জন্য দুঃখ প্রকাশও করেছেন।

তবে আরেকটি খবর ইতিমধ্যে উঠে আসছে। যেখানে বলা হচ্ছে পারিশ্রমিকের (Remuneration) কারণেই বাদ যাচ্ছেন অক্ষয় কুমার। জানা যাচ্ছে, অভিনেতা ছবিটি করার জন্য যে পারিশ্রমিক চেয়েছিলেন, তা নির্মাতারা দিতে রাজি নয়। তাই ছবির কাস্টিং-এ পরিবর্তন এসেছে। তবে এ নিয়ে নির্মাতাদের তরফ থেকে কিছু জানানো হয়নি এখনো। অবশ্য পারিশ্রমিক নিয়ে মতবিরোধের বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে গেছেন তিনি।

Hera pheri

কোভিডের পর বলিউডের অবস্থা অনেকটা খারাপ হয়েছে। চলতি বছরে সেভাবে কোনো ছবিই ভালো ব্যাবসা করতে পারেনি। অক্ষয় কুমার অভিনীত ছবিগুলিও একের পর এক ফ্লপ হয়েছে। ফলে নির্মাতারা মোটা পরিশ্রমিক দিতে নারাজ। এদিকে অক্ষয় কুমার মর্যাদা ও ব্র্যান্ডের ভিত্তিতে পারিশ্রমিকের পরিবর্তন করছেন না। ফলে কাস্ট পরিবর্তন করছেন নির্মাতারা। অন্যদিকে কার্তিক আরিয়ান বর্তমানে ছবির জন্য ৩৫-৪০ কোটি টাকা নিয়ে থাকেন। চলতি বছরে মুক্তি প্রাপ্ত ‘ভুল ভুলাইয়া ২’ ছবিটিও ২০০ কোটির উপর ব্যাবসা করেছে। ফলে নির্মাতারা অক্ষয় কুমারের বদলে কার্তিককে বেছে নিচ্ছেন।

Related Articles

Back to top button