ভুলেও ঘরে রাখবেন না এই ৫ টি জিনিস না হলে দিন দিন করে তুলবে আপনাকে গরীব, আজই করুন ঘরের বাইরে

আপনারা কিছু কিছু দুর্দশাগ্রস্ত মানুষ নিশ্চয়ই দেখেছেন, যাদের জীবনে সব সময় দুঃখ-কষ্ট তাড়া করে বেড়ায়। তারা অনেক চেষ্টা করেও তাদের দারিদ্রতা কাটতে পারে না। তারা অনেকে ভালো রোজগার (earning) করে, কিন্তু হাতে কোন মতেই টাকা(Money) থাকে না। বাড়িতে তাদের সব সময় উত্তেজনাপূর্ণ একটি পরিবেশ বিরাজ করে। তবে এসবের পিছনে কারণ রয়েছে।

Astrology

জ্যোতিষ শাস্ত্র (Astrology) অনুযায়ী, মানুষের দুর্ভাগ্য আসার জন্য মানুষ নিজেই কিছু ভুল করে থাকে বা তার ঘরে এমন কোন জিনিস রাখে যেটা তাদের জীবনে দুর্ভাগ্য এনে দেয়। সুখে নষ্ট করে দেয়। সেই সব জিনিস কখনই ঘরে রাখা উচিত নয়, সেদিকে সচেতন থাকা দরকার। আজ এমন কিছু জিনিসের কথা আপনাদের বলব।

১. মহাভারতের ছবি – জ্যোতিষ শাস্ত্র মতে বাড়িতে কোন মহাভারতের ছবি রাখা একদমই উচিত নয়। এরকম ছবি রাখলে বাড়িতে মারামারি তর্ক-বিতর্ক এবং উত্তেজনাপূর্ণ পরিবেশ সৃষ্টি হবে। তাই কখনোই শোবার ঘরে বা ড্রয়িং রুমে এরকম ছবি রাখবেন না।

Mohabharat pic

২. তাজমহল – বাড়িতে কখনোই তাজমহলের ছবি রাখবেন না। বেগম মমতাজের সমাধি এরকম ছবি রাখা একদমই উচিত নয়, অর্থাৎ ঘরে কোন সমাধির ছবি বা পেইন্টিং রাখলে ঘরে নেতিবাচক শক্তির প্রভাব অনেকাংশে বেড়ে যায়।

TAJMAHAL

৩. জটযুক্ত – আপনার বাড়ি তারগুলো দিকে একটু লক্ষ্য রাখবেন, তারগুলো পেঁচানো বা জট পাকানো না থাকে। আপনার ল্যাপটপ বা স্মার্টফোনের চার্জারের তারও যেন এভাবে না থাকে, পেঁচানো বা জট পাকানো থাকলে ঘরের ইতিবাচক শক্তি কমে যায়।

৪. শুকিয়ে যাওয়া ফুল – বাড়িতে কখনোই শুকনো ফুল রাখবেন না। বাড়িতে মরা ফুল থাকলে অশুভের প্রতীক বলা হয়ে থাকে।

৫. কল থেকে ফোঁটা ফোঁটা জল – ঘরের ফল থেকে যেন ফোঁটা ফোঁটা জল না পরে। রান্নাঘর বা বাথরুমের কলের কোন জায়গায় ফুটো হয়ে যায়, আর সেখান থেকে যদি জল পড়ে, তাহলে এটি অশুভ লক্ষণ হিসেবে বলা হয়ে থাকে। এইসব জিনিস খুব দ্রুত মেরামত করবেন।

৬. জমে থাকা জল – আপনার বাড়ি বা বাড়ির আশেপাশে যদি কোন জায়গায় সর্বদাই জল জমে থাকে, তাহলে সেটি মোটেও ভালো নয়। তাই সেই জল সরানোর চেষ্টা করুন। কারণ জল জমে থাকলে বাড়িতে আর্থিক বাধার সৃষ্টি হয়।

Related Articles

Back to top button