খাতরন কে খিলাড়ি সিজন ১২-এ দেখা মিলবে না দিব্যা আগরওয়ালের, শুধুমাত্র এই কারণে ফিরিয়ে দিয়েছেন কোটি টাকার অফার..

টেলিভিশনের সবথেকে বই রিয়ালিটি শো বিগবস ওটিটি বিজেতা ছিলেন কন্টেস্টেন্ট দিব্যা আগাওয়াল। এই শোটি জেতার পর তার জীবনে আজ কাজের কোনো অভাব নেই এবং তিনি মারাত্মক পরিমানে জনপ্রিয়তাও লাভ করেছেন। ওয়েব সিরিজ থেকে শুরু করে মিউজিক ভিডিও পর্যন্ত দিব্যার কাছে প্রচুর প্রজেক্ট রয়েছে। সম্প্রতি রোহিত শেট্টির স্টান্ট বেসড রিয়ালিটি শো খাতরো কে খিলাড়ি-তে অংশগ্রহণ করার অফারও দিব্যার কাছে এসেছিল। এমনকি একটি ইন্টারভিউতে দিব্যা বলেছিল যে তিনি এই ধরণের স্টান্ট করতে ভয় পান কিন্তু যদি কখনো অফার আসে তিনি নিশ্চই এই ধরণের শো-তে অংশগ্রহণ করবেন। তবে যখন খাতরো কে খিলাড়ি-তে অংশগ্রহণ করার অফার আসে দিব্যা সেই অফারটিকে না করতে ১ সেকেন্ড সময়ও লাগায়নি। কিন্তু কেন তিনি এই নাম করা শো কে রিজেক্ট করলেন ? আসুন পুরো বিষয় এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি।

যবে থেকে খাতরো কে খিলাড়ি-র সাথে দিব্যার নাম যুক্ত হয়েছে, দিব্যার ভক্তরা অপেক্ষা করে আছে যে কবে তারা দিব্যাকে খাতরো কে খিলাড়ি-তে স্টান্ট পারফর্ম করতে দেখবে। কিন্তু একটি রিপোর্ট থেকে কনফার্ম ভাবে জানা গেছে যে দিব্যা এই শো-তে অংশগ্রহন করছেন না। শো-এর সঙ্গে যুক্ত থাকা সূত্র গুলি পোর্টালকে জানিয়েছে যে ডেয়ার ডেভিল অনুযায়ী দিব্যা এই শো এর জন্য পারফেক্ট ছিল কিন্তু দিব্যা কিন্তু তার টাইট ওয়ার্ক সিডিউল হওয়ায় সে এই শো-তে অংশগ্রহন করতে পারবেন না। যদিও দিব্যা এই শো-এর জন্য টাইম বের করার পুরো চেষ্টা করেছিল কিন্তু এই বছর তাকে অনেক প্রজেক্টের কাজ শেষ করতে হবে তাই দিব্যার পক্ষে সম্ভব হবে না খাতরো কে খিলাড়ি-তে অংশগ্রহণ করা।

তবে জানিয়ে দি খাতরো কে খিলাড়ি-১২ তে এইবার অংশগ্রহণ করছে অনেক নামকরা সেলিব্রিটিরা। শিবাঙ্গী যোশী, সৃতি ঝা, রুবিনা দিলাইক, তুষার কালিয়া, রাজীব আদাতিয়া, প্রতীক সহজপাল এবং মোহিত মালিকের মতো সেলিব্রিটিদের এইবার শো-তে স্টান্ট করতে দেখা যাবে। তবে দিব্যা ভক্তদের জন্য একটাই দুঃখের বিষয় রয়ে গেল যে রার দিব্যাকে এই বছর আর খাতরো কে খিলাড়ি-১২ এ শো করতে দেখতে পাবেনা, দিব্যার ওয়ার্ক কমিটমেন্টের জন্য। জানিয়ে দি সম্প্রতি দিব্যা একটি নতুন মিউজিক ভিডিও ‘বেচারি’ মুক্তি পেয়েছে। এই ভিডিও-তে দিব্যাকে, টেলিভিশন জগতের নাম করা অভিনেতা করণ কুন্দ্রার সাথে দেখা যাচ্ছে।

Related Articles

Back to top button