রূপের আগুনে উপচে পড়ছে যৌবন! ভূষণ পত্নী দিব্যার ফটোশুটের কাছে পাত্তা পাবে না বলিউড অভিনেত্রী ক্যাটরিনা-দীপিকাও

শিরোনামের বন্ধু খোদা ও ভিডিও নির্মাতা দিব্যাকসলা কুমারকে কোনো কারণে খবরের রোনামে দেখা যায়। টি-সিরিজের নারী ভূষণা কুমার স্ত্রী দিব্যা সব সেলিব্রিটিদের অধিকারী নিজের জীবনের প্রতিটা ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব প্রমান করেছেন। দিব্যা তাঁর গান, গান হট ফটোশুট কেনে প্রায়শই আলোচনায় থাকেন। আর থাকবে না কেন! পুরানো গান্ডি পেরো পয়েন্ট তিনি রূপের থেকে একজন তরুণী হয়ে ৩০ হয়ে গেছেন।

দিব্যার হট গ্ল্যামারাস স্টাইল ভিডিওটি নেওয়া খুব যে তাঁর এগারো বছরের একটি ছেলেও রয়েছে। তার ভালোয় পাগল। দিব্যা সব ক্ষেত্রেই অগ্রীম, প্রতিক্রিয়া বা ভিডিও প্রকাশ দিব্যা খোসলা ভক্তদের সঙ্গে যুক্ত পছন্দ করেন তাই তিনি সোশ্যাল মিডিয়া বেশ সক্রিয় থাকেন। এমন সম্ভাব্য প্রার্থীর ফ্যান ফলোয়িং
সংখ্যাও ক্রমাগত পরিবর্তনই তৈরি করুন। দিব্যার নতুন লুক তাঁর ভক্তরা ভক্তরা পছন্দ করেন।

 

এখন, তিনি ইনস্টাগ্রামে তার নতুন লুক শেয়ার করেছেন, যেখান থেকে মানুষ দেখতে দেখতে সরানো কঠিন হয়েছে। দিব্যার ভাইরা ভাই বোল্ড লুকসের কাছে ঘায়েল হয়েছে পুরো ভক্ত মহল।
ছবি গেঁথে হটনেস এবং সর্তকতার ছোঁয়া ভরপুর রয়েছে। লক্ষ্য তিনি একটি প্যাস্টেল গোলাপী রঙের রাফেল গাউন পড়েছিলেন। তাঁকে সুন্দরী লাগছিল। তিনি জানান, তিনি এই পোশাকটি লণ্ডি বিলাস ফ্যাশন হাউস থেকে নিয়েছিলেন।

দিব্যার শেয়ার করা ছবি তুলে ধরা হয়েছে তাঁর অভিনব ফ্যাশন সেন্স এবং স্টাইকে একত্রিত সে সম্পর্কে তাঁর সঠিক জ্ঞান রয়েছে, তাই তার চেহারা চিত্তাকর্ষক হওয়া। তাঁর পোশাকের অভিনবত্ব ভাইরাল ভোটই ভোটই গণনা করে। সেইসঙ্গে বন্ধুর হলু ছবি শব্দ ভক্তদের এমন প্রেমে পড়ে যাচ্ছে।

 

 

Related Articles

Back to top button