গায়িকা ধ্বনি ভানুশালী বাড়ালেন দেশের গর্ব, করলেন এমন কাজ

বলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী হচ্ছেন ধ্বনি ভানুশালি। ইনি ভারতের সবথেকে সফল অল্পবয়সী পপস্টার। ইনি অনেক সুপারহিট গান গেয়েছেন। যদিও এখন ভারত নয়, ভারতের বাইরেও ধ্বনির ভক্তরা ছড়িয়ে রয়েছে। সম্প্রতি টাইমস স্কয়ার বিলবোর্ডে নিজের প্রসেন্স দাখিল করেছেন এবং ভারতকে গর্ব বোধ করিযেছেন।

ধ্বনি ভানুশালি নিজের খুশিকে প্রকাশ করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্টের মাধ্যমে। তিনি টাইমস স্কয়ারের ফটো ও ভিডিও শেয়ার করেছে এবং তিনি কতটা আনন্দিত অনুভব করছেন সেই বিষয় লিখেছেন। এছাড়া স্পতিফাইয়ের ইকুয়াল ক্যাম্পেন, অর্থাৎ যেখানে বিশ্বের মহিলা আর্টিস্টদের সঙ্গে ধ্বনিকেও যুক্ত করা হয়েছে।

জানিয়ে দি, ধ্বানীকে আর্টিস্ট অফ দ্যা মান্থ এর জন্য নির্বাচিত করা হয়েছে এবং তিনি গর্বের সাথে আইকনিক ল্যান্ড মার্কে ইন্ডিয়াকে রিপ্রেসেন্ট করছেন। এছাড়া বার বার নিজের রেকর্ড ব্রেক করার জন্য আলোচনার বিষয় হয়ে রয়েছেন ধ্বনি। তিনি এই ফটো গুলি সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন এবং ক্যাপশন দিয়েছেন। কে বলি যে তাকে ক্রমাগত তার রেকর্ড ভাঙার জন্য প্রচুর শিরোনামে দেখা যায়। এর সাথে, ধভানি এই ছবি এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন এবং এতে একটি ক্যাপশনও দিয়েছেন, যাতে লেখা রয়েছে, “আমার দিনটা সুন্দর বানিয়ে তুললো, শত কৃতজ্ঞতার উপরে স্পতিফাই”।

এছাড়া জানিয়ে দি ধ্বনির সম্প্রতি মুক্তি পাওয়া গান ডাইনামাইট অনেক সাফল্য পেয়েছে। যদিও তাদের গানের কোন অভাব নেই, এর মধ্যে ভাস্তের মতো হিট গানও রয়েছে। এই মিউজিক ভিডিওটি ১ বিলিয়ন ভিউ ক্রস করে গেছে এবং বিশ্বব্যাপী সেরা দশটি মিউজিক ভিডিওর তালিকায় স্থান করে নিয়েছে। এছাড়া তার আরো অনেক গুলি হিট গান রয়েছে যেমন ভাস্তে, লে জা ইত্যাদি।

ইউটিউব রিওয়াইন্ড ২০১৯-এ ধ্বনিকে একমাত্র ভারতীয় শিল্পী হিসেবে ফিচার করা হয়েছিল। ইনি দিলবার, লে জা রে, ইশারে তেরে, ক্যান্ডি, মেরা ইয়ার এবং মেহেন্দির মতো গান করেছেন। এর সাথে, তিনি অনেক ফিল্মেও গান গেয়েছেন, যার মধ্যে সত্যমেব জয়তে, লুকা চুপি, ওয়েলকাম টু, নিউ ইয়র্ক, ভিরে দি ওয়েডিং, মার জাওয়া, গুড নিউজ এবং স্ট্রিট ড্যান্সারের মতো বড় বড় ফিল্ম রয়েছে ৷

 

একটি রিপোর্ট থেকে জানা গেছে খুব শীঘ্রই চলচ্চিত্রে অভিষেক হতে পারে ধ্বনির। অর্থাৎ প্লেব্যাক গানের পাশাপাশি ধ্বনি শীঘ্রই অভিনয় জগতেও পা রাখতে চলেছেন। মিডিয়া অনুসারে জানা গেছে যে ধ্বনির বাবা তাকে নিজের প্রোডাকশন হাউসের মাধ্যমে লঞ্চ করতে পারেন। যদিও তিনি কোন ফিল্মের মাধ্যমে নিজের ডেবিউ করবে তা এখনো জানা যায়নি।

Related Articles

Back to top button