ক্যাটরিনা কোনও কাজের নয়, কিছুই পারে না’! হঠাৎ করে কেন এমন মন্তব্য করে বসলেন দীপিকা?

ক্যাটরিনা কোনও কাজের নয়

বলিউডের অন্যতম দুই শীর্ষ স্থানীয় অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তাঁরা দুজনেই নিজ অভিনয় দক্ষতা দিয়ে হাজারো মানুষের হৃদয় জয় করেছেন। তবে অনেকেই হয়তো জানেন না, তাঁরা দুজনে একে অপরের ভালো বন্ধুও। দুজনে এক সঙ্গে জিমে শরীর চর্চা করেন। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে, যেখানে অভিনেত্রী দীপিকা পাডুকোন ক্যাটরিনা কাইফকে কোনো কম্মের নন! বলে উল্লেখ করেছেন। বিষয়টি এখন বেশ ভাইরাল। কেন দীপিকা ক্যাটরিনার উদ্দেশ্যে একথা বলেলেন? জেনে নিন।

দুই অভিনেত্রী একসঙ্গে জিমে ওয়ার্কআউট করেন। সম্প্রতি দীপিকা ওয়ার্কআউটের একটি ভিডিও প্রকাশ করেছেন। যেখানে তাঁকে নীল রঙের হ্যামকে শুয়ে এরিয়াল যোগা (Aerial Yoga) করতে দেখা যাচ্ছে। এই ভিডিওতেই তিনি ক্যাটরিনাকে শুনতে হলো, তিনি কোনো কাজের নন। তবে অনেকে জানেন যে, ক্যাটরিনা অত্যন্ত হার্ডওয়ার্কিং। আসলে এক্ষেত্রে দীপিকা ক্যাটরিনাকে মজা করে এটি বলেছেন। দীপিকা বলেন ক্যাটরিনাকে অনেকবার এরিয়াল যোগা করতো অনুরোধ করা হয়। তা সত্ত্বেও তিনি সেটি করেননি। কেননা তাঁর এটি করার মুড নেই। তিনি দিব্যি দীপিকার ভিডিও করে গেলেন। আর এ জন্যই দীপিকা ক্যাটরিনাকে অকর্মণ্য বলে বসলেন। ভিডিওটি দীপিকার নিজস্ব ইন্সটাগ্রাম থেকে পোস্ট করা হয়েছে।

দীপিকার এই ভিডিওটি নেটদুনিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ভক্ত থেকে সেলিব্রেটি সকলেই দীপিকার এই পোস্টে নানা কমেন্ট (Comment) করে ভরিয়ে দিচ্ছেন। ভিডিও দেখে অভিনেতা ঈশান খট্টর (Ishan Khattar) লিখেছেন, তাঁর ‘দ্য মমি রিটার্নস’ এর কথা মনে পড়ে যাচ্ছে। অন্যদিকে বরুণ ধাওয়ান (Varun Dhawan) ভিডিও দেখে হাসির ইমোজি দিয়েছেন। সেলিব্রিটি ফিটনেস ইন্সট্রাক্টর ইয়াসমিন করাচিওয়ালা (Yasmin Karachiwala) মন্তব্য করেছেন, ‘দীপিকা ও ক্যাটরিনা যেদিন থেকে জিমে এসেছেন, সেদিন থেকে অবসর নেওয়ার কথা ভাবছি’। আরো অনেকে অনেক ধরণের মন্তব্য করে মজা নিচ্ছেন।

আগামী বছরটা দীপিকা ও ক্যাটরিনার জন্য বেশ উল্লেখযোগ্য। কেননা ২০২৩ সালে দুই অভিনেত্রীরইছবি মুক্তি পাবে। আগামী বছরের দীপিকা পাডুকোনের ‘পাঠান’ ছবি মুক্তি পাবে। যে ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন শাহরুখ খান (Shahrukh Khan)। অন্যদিকে ক্যাটরিনা কাইফের ‘টাইগার থ্রি’ ছবিও মুক্তি পাবে একই বছরে। এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে সালমান খানকে (Salman Khan)। এছাড়া আগামী নভেম্বর মাসের ৪ তারিখে মুক্তি পাবে ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ফোন ভূত’। এই ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi)।

 

Related Articles

Back to top button