দীপিকা পাডুকোন রিজেক্ট করেছিলেন এই ৯ টি সিনেমা, পরবর্তীতে প্রত্যেকটি হয়েছিল সুপারহিট

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন দীপিকা পাড়ুকোন(Dipika Paducon)। তিনি নিজস্ব ট্যালেন্ট দিয়ের ইন্ডাস্ট্রিতে একটা আলাদা পরিচয় তৈরি করেছেন। এখনো পর্যন্ত তিনি অনেক ছবিতে তে কাজ করেছেন, যার মধ্যে বেশির ভাগই সুপারহিট। কিন্তু আজ আপনাদের জানাবো তাঁর প্রত্যাখ্যাত করা ছবির কথা। যে ছবিতে প্রথমে তাঁর কাছে অফার এসেছিল, কিন্তু তিনি ফিরিয়ে দিয়েছিলেন এবং সিনেমা গুলি পরে সুপারহিট হয়। নীচে সেই সব ছবি সম্পর্কে আলোকপাত করা হলো, যা তিনি ফিরিয়ে দিয়েছিলেন।

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি (Gangubai Kathiyabadi)

ছবিটি ২০২২ সালে মুক্তি পেয়েছে এবং এই বছর সবচেয়ে হিট ছবিগুলির মধ্যে এটি একটি। ছবিটির পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক
সঞ্জয় লীলা বানসালি(Sanjay Lila Bansali) এবং এই ছবির প্রধান চরিত্র গাঙ্গুবায়ের ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট(Aliya Bhatt). তবে আপনাদের জানিয়ে রাখি, ছবির নির্মাতা গাঙ্গুবাই চরিত্রে অভিনয় করার জন্য প্রথম অফার নিয়েগিয়েছিলেন দীপিকা পাড়ুকোনের কাছে। কিন্তু তিনি এই ছবির প্রস্তাব ফিরিয়ে দেন।

প্রত্যাখ্যান করেছেন রকস্টার (Rockstar)এবং ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস 7 (First And Fewrious)-এর মতো ছবি

ইমতিয়াজ আলী পরিচালিত রকস্টার ছবিতে রণবীর কাপুর এবং নার্গিস ফাখরিকে প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল। তবে নার্গিসের আগে নির্মাতারা দীপিকা পাডুকোনের কাছে এই ছবির প্রস্তাব নিয়ে গিয়েছিলেন। তবে কিছু কারণে তিনি এই ছবিতে কাজ করতে পারেননি। খবর সূত্রে জানা গিয়েছে, শুধু বলিউড নয় হলিউডের সিনেমাও তিনি ফিরিয়ে দিয়েছেন। হলিউড অ্যাকশন ছবি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস 7′( First And Fewrious 7)-এরও প্রস্তাব এসেছিল তাঁর কাছে। এই ছবিতে তিনি ভিন ডিজেলের (Vin Diesel) সঙ্গে কাজ করার সুযোগ পেতেন। তবে সেই সময় তিনি গোলিওঁ কি রাসলীলা-রামলীলা (Galion ki Raslila Ramlila) ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন, যে কারণে তিনি এই ছবিটির প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন ।

সুলতান (Sultan) এবং ধুম ৩ (Dhoom 3)

বলিউডের হিট ছবির তালিকায় আসে সালমান খান অভিনীত ‘সুলতান’ ছবিটি এবং এই ছবিতে সালমান খানের বিপরীতে অনুষ্কা শর্মাকে (Anushka Sharma)অভিনয় করতে দেখা গেছে। তবে এই চরিত্রটি করার জন্য প্রথমে দীপিকা পাডুকোনকে প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু তিনি প্রস্তাবটি ফিরিয়ে দেন। তারপর এই চরিত্রের জন্য নির্মাতারা অনুষ্কা শর্মাকে ঠিক করেন। ছবিটি বক্স অফিসে ৬২৩ কোটি টাকা আয় করেছে। এছাড়াও তিনি ‘ধুম 3’-র মতো সুপারহিট ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। প্রথমে এই ছবির নায়িকার চরিত্রে অভিনয় করার প্রস্তাব তিনি পান। তবে কিছু কারণে এই ছবিতে তিনি কাজ করতে পারেননি। দীপিকা প্রত্যাখ্যাত এই ছবিটিও বক্স অফিসে ৩৬৭ কোটি টাকা ব্যাবসা করেছে।

Related Articles

Back to top button