মাত্র ১৫ মিনিটে বিয়ের পরিকল্পনা, ক্রিকেটার আশিস নেহরার প্রেম কাহিনী কোনো সিনেমার থেকে কম না

আশিস নেহেরা (Asish Nehera) একজন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন ফাস্ট বলের ক্রিকেটার হিসেবে সুপরিচিত। যিনি বর্তমানে আইপিএলের সফল কোচ হিসেবে গুজরাট টাইটেন্সের সাফল্য উপভোগ করছেন। তিনি এই বছর প্রধান কোচের দায়িত্ব নিয়ে গুজরাট টাইটেন্সের হাতে ট্রফি তুলে দিয়েছেন। আশিস নেহেরা তার পেশা গত কারণের জন্য খবরের শিরোনামে প্রায়ই এসে থাকেন, কিন্তু আজ তার লাইমলাইটে আসার কারণ হচ্ছে তার ব্যাক্তিগত জীবন। আমরা নেহেরার ক্রিকেট ক্যারিয়ার কমবেশি সকলেই জানি, কিন্তু তার প্রেম কাহিনী অনেকের কাছেই অজানা।

নেহেরার ক্রিকেট ক্যারিয়ার যতটাই সাচ্ছন্দ ছিল তার প্রেম কাহিনী ঠিক ততটাই আকর্ষণীয়। তিনি 2009 সালে গুজরাটের রুশমাকে (Rushma) বিবাহ করেছেন। যিনি একজন বিখ্যাত শিল্পী হিসেবে পরিচিত ছিলেন। 2002 সালে রুশমা যেইদিন প্রথমবার ওভালে ম্যাচ দেখতে এসেছিল সেইদিন ম্যাচের শেষে তাদের মধ্যে কতপকথন হয়েছিল। প্রথম আলাপেই নেহেরার রুশমাকে পছন্দ হয়ে যায় এবং প্রথমে একে অপরের বন্ধুত্ব করেন। এখান থেকেই শুরু হয় তাদের প্রেম কাহিনী।

আশিস নেহেরা এক সাক্ষাৎকারে প্রকাশ করেছেন, তিনি গোপনে প্রায় 7 বছর রুশমার সাথে ডেট করেছিলেন। এমনকি এও বলেছেন, মজার বিষয় ছিল মাত্র 15 মিনিটের মধ্যে বিয়ের পরিকল্পনা তৈরি হয়েছিল। তারপর 1 সপ্তাহের ভিতরে তারা সাত পাকে বাঁধা পড়েছিল। সম্প্রতি নেহেরা প্রথম বার যখন রুশমাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তখন রুশমা ভেবেছিলেন নেহেরা মজা করছে। সেই কারনে রুশমার কোনো জবাব ছিল না। কিন্তু পরের দিন দেখা করে আবার যখন বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করে তখন সে বিষয়টি সিরিয়াস ভাবে নেই এবং রুশমা নেহেরাকে বিয়ে করতে রাজি হয়।

অবশেষে, তারা 2009 সালে 2 এপ্রিল তারিখে একে অপরের বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তাদের দুটি সন্তান আছে। যার মধ্যে আরিয়ানা নেহেরা নামে একটি কন্যা সন্তান ও আরুষ নেহেরা নামে একটি পুত্ৰ সন্তান রয়েছে।

Related Articles

Back to top button