ক্যাটরিনা-আলিয়ার পর এই অভিনেত্রী করতে চলেছেন বিয়ে, ৩৭ বছর বয়সে হবেন বিবাহিত

বলিউড তারকা আলিয়া ভাট ( Alia Bhatt) এবং ক্যাটরিনা কাইফের পরে গাঁটছড়া বাঁধতে চলেছেন দক্ষিণী সুপারস্টার অভিনেত্রী নয়নতারা। বেশ কিছু বছর ধরে প্রেমিক বিঘ্নেশ শিবানানের সাথে ডেটিং করার পর বিয়ের আসনে বসতে চলেছেন। বর্তমানে নয়নতারার বয়স ৩৭ বছর। বিয়ের তারিখও ঠিক হয়ে গিয়েছে আসুন বিস্তারিত জেনে নিন।

তাঁরা তিরুমালা তিরুপতি মন্দিরে জুন মাসের ৯ তারিখ বিয়ে করতে চলেছেন। বিয়ের তারিখ যত সামনে আসছে ততই তাঁদের ভক্তদের উচ্ছাসের শেষ নেই। অভিনেত্রী নয়নতারা (Nayantara) এখনো পর্যন্ত চলচ্চিত্র করেছেন ৭০ টির বেশি। তাঁর ভক্তের সংখ্যা কম নেই। এবার তিনি বিয়ের আসরে বসতে চলেছেন। যার কারণে তাঁর ভক্তরা আরো খুশি হয়েছেন।

গত বছর ২৫ শে মার্চ এই দম্পতি বাগদান সেরেছেন। বিঘ্নেশ তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানে দেখা যাচ্ছিল নয়নতারা তাঁর হাতে হাত রেখেছিলেন। নয়নতারার আঙ্গুলে সুন্দর একটি আংটিও দেখা যাচ্ছিল। ছবিটি প্রচুর পরিমাণে শেয়ার হয়েছিল। তার সাথে ভাইরাল হয়ে গিয়েছিল ছবিটি।

তাদেরও বিয়েটা গোপন রাখা হবে। বিয়েতে উপস্থিত হবে ইন্ডাস্ট্রির কাছের কিছু বন্ধু এবং পরিবারের সদস্যরা। তবে বিয়ের রিসেপশন পার্টি জমকালোভাবে আয়োজন করা হবে। অভিনেত্রী নয়নতারা এবং বিঘ্নেশ একে অপরের সাথে ৬ বছর ধরে ডেট করছেন। অবশেষে তাঁদের চার হাত এক হতে চলেছে।

Related Articles

Back to top button