টানা ১১ বছর পর আবারও ফিল্মি জগতে কামব্যাক করছেন শর্মিলা ঠাকুর, দেখা মিলবে এই সিনেমায়

ষাট-সত্তর দশকের জনপ্রিয় এবং অন্যতম অভিনেত্রী ছিলেন শর্মিলা ঠাকুর। তিনি তাঁর সৌন্দর্য এবং অভিনয় দিয়ে লক্ষ লক্ষ দর্শকের হৃদয় জিতে নিয়েছিলেন। তখনকার দিনে শর্মিলা ঠাকুরকে (Sharmila Tagore) দেখবার জন্য লোকেরা একপ্রকার পাগল ছিলেন। তাই যতবারই তাঁর ছবি মুক্তি পেত লাখ লাখ মানুষ পৌঁছে যেতেন পেক্ষাগৃহে।

দীর্ঘ এগারো বছর বাদে আবারও রূপোলী পর্দায় ফিরছেন বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর। রাহুল চিট্টেলা পরিচালিত ‘গুলমোহর’ ছবিতে দেখা যাবে তাঁকে। নেট দুনিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এই আসন্ন চলচ্চিত্রের শুট্যিং-এর ছবি। এই সিনেমাটিতে শর্মিলা ঠাকুরের সঙ্গে দেখা যাবে মনোজ বাজপেই, অমল পালেকার, সুরজ শর্মা এবং সিমরান ঋষি বগ্গার মতো প্রতিভাবান অভিনেতাদেরও।

শর্মিলা দেবীকে যখন গুলমোহর ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কারণ জিজ্ঞাসা করা হলে, তখন তিনি উত্তর দিয়েছিলেন, “সুদীর্ঘ ব্যবধানের পর, ফিল্ম সেটের পরিচিত এবং ভালোলাগার পরিবেশে আসতে পেরে আমি খুব খুশি। পারিবারিক ছোঁয়া আমার অন্তর স্পর্শ করল, যখন আমি ছবিটির গল্প শুনি। তখন এটি আমার হৃদয় ছুঁয়ে যায় এবং আমি সঙ্গে সঙ্গে ছবিটিতে সম্মতি দিয়েছিলাম। এই চলচ্চিত্রটির গল্প ভীষণই সুন্দর এবং ছবিটি দর্শকদেররা অবশ্যই পছন্দ করবে।”

একিভাবে, গুলমোহর ফিল্মে কাজ করা মনোজ বাজপেইকে (Monoj Bajpeyi) এই ছবিতে সাইন করার কারণ জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “এই ছবির গল্পটি খুব আপন মনে হয়েছে এবং শর্মিলা ঠাকুর জির সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ খুব কমই আসে। তাই আমি সঙ্গে সঙ্গেই হ্যাঁ বলে দিয়েছিলাম। আমি এই ছবির অংশ হতে পেরে খুশি।” এছাড়া তিনি ছবিটির পরিচালক রাহুল চিট্টেলারও খুব প্রশংসা করেছেন। তিনি খুবই বুদ্ধিমান এবং মর্যাদা সম্পূন্ন মানুষ। আপনাদের জানিয়ে রাখি ছবিটির শুটিংপর্ব শেষ হয়েছে এবং সম্প্রতি এই ছবির প্রথম পোস্টারটিও প্রকাশিত হয়েছে। আসন্ন অগস্ট মাসেই গুলমোহর ছবিটি মুক্তি পেতে চলেছে।

Related Articles

Back to top button