লম্বা সময়ের ছুটি কাটিয়ে আবারো টেলিভিশন জগতে কামব্যাক করতে চলেছেন এই জনপ্রিয় তারকারা

ভারতীয় টিভি সিরিয়ালের এমন অনেক জনপ্রিয় তারকা রয়েছেন যারা তাঁদের দুর্দান্ত অভিনয় দিয়ে ছোটপর্দায় ছাপ ফেলেছেন। অভিনেত্রী হিনা খান থেকে জেনিফার উইঙ্কেটের মত পর্দার কিছু অসামান্য সেলিব্রেটিরা রয়েছেন এই তালিকায়। কিন্তু বহুদিন তাঁরা টেলিভিশন জগতে অনুপস্থিত রয়েছেন এবং কেউ কেউ নিজেকে বলিউডে অথবা ওটিটি প্লাটফর্মগুলিতে প্রতিষ্ঠিত করতে ব্যাস্ত আছেন। যার কারণে এইসব টিভি তারকাদের ভক্তরাও তাদের প্রিয় সেলিব্রিটিদের ছোট পর্দায় না দেখতে পেয়ে খুবই মিস করছিলেন। তবে এবার তাদের মুখে হাসি ফুটতে চলেছে কারণ এই তারকাদের অনেকে এখন টিভি জগতে ফেরার জন্য প্রস্তুত হয়েছেন এবং খুব শীঘ্রই তাঁদের অভিনয় দেখা যাবে। আসুন এক নজরে দেখে নেওয়া যাক সেইসব টিভি সেলিব্রেটিদের, যারা বহুদিন পর আবারও ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন।

টিনা দত্ত –

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী টিনা দত্তকে শেষ দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘দায়ান’ সিরিয়ালে।
অভিনেত্রী টিনা দত্ত ‘উত্তরণ’ টিভি সিরিয়ালের ইচ্ছা এবং মেথি চরিত্রে অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত। এছাড়াও তিনি পপুলার রিয়েলিটি শো ‘খাতরন কে খিলাড়ি 7’এ অংশগ্রহণ করেছিলেন। সম্প্রতি অভিনেত্রী টিনা দত্তকে কালারস-এর একটি ফিকশন শোয়ের জন্য যোগাযোগ করা হয়েছে।

জেনিফার উইঙ্গেট-

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা জেনিফার উইঙ্গেট একসময় ‘কসৌটি জিন্দেগি কি’ -এর মত
সর্বাধিক দর্শক প্ৰিয় সিরিয়ালে যেমন কাজ করেছেন, তেমনি ‘বেহাদ’ সিরিয়ালের মায়ার মত আইকনিক ভূমিকার জন্য তিনি সুপরিচিত। সেইসঙ্গে আবারও তিনি টিভিতে প্রত্যাবর্তনের জন্য একদম প্রস্তুত রয়েছেন এবং খুব শীঘ্রই তাঁকে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এ দেখা যাবে।

হিনা খান-

হিনা খান টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এর অক্ষরা চরিত্রে অভিনয়ের জন্য তিনি সুপরিচিত। এমনকি বলিউডেও নিজের জায়গা করে নিয়েছেন হিনা।
সম্প্রতি আবারও ছোটপর্দায় আসতে চলেছেন তিনি। ‘মিকা দি ভোটি’-তে অতিথি হিসেবে দেখা যাবে তাঁকে।

করণ ওয়াহি-

 

বেশ কিছুদিন ধরে টিভি জগত থেকে দূরে
ছিলেন জনপ্রিয় টিভি তারকা করণ ওয়াহি।
তাঁর শেষ কাল্পনিক শো ছিল ‘কাহানি হামারি- দিল দোস্তি দিওয়ানেপান কি।’ সম্প্রতি এই অভিনেতা ‘চান্না মেরেয়া’ নামক নতুন শো দিয়ে প্রত্যাবর্তন করছেন। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে।

দেবলীনা ভট্টাচার্য-

জনপ্রিয় টিভি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ‘সাথ নিভানা সাথিয়া 2’ শোতে প্রত্যাবর্তন করতে চলেছেন। এই সিরিয়ালেরই প্রথম ভাগে গোপী মোদীর চরিত্রটির জন্য সর্বাধিক জনপ্রিয় হয়েছিলেন দেবলীনা এবং আবারও এই চরিত্রে অভিনয় করতে চলেছেন। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গোপী মোদী লুকটি শেয়ার করেছেন যা বেশ ভাইরাল হচ্ছে।

শক্তি অরোরা-

‘তেরে লিয়ে’, ‘পবিত্র রিশতা’, ‘মেরি আশিকি তুম সে হি’-র মত জনপ্রিয় সিরিয়ালের তারকা শক্তি অরোরা অনেকদিন পর টিভিতে ফিরছেন।
‘কুণ্ডলী ভাগ্য’ শোতে দেখা যাবে তাকে। এই শোতে শক্তি অরোরাকে খলনায়কের চরিত্রে দেখা যেতে পারে।

Related Articles

Back to top button