মায়ের সাথে বসে থাকা এই ছোট্ট শিশুটি আজ বলিউডের নামিদামি অভিনেতা, নাম বলতে পারা চ্যালেঞ্জের

এই ছোট্ট শিশুটি আজ বলিউডের নামিদামি অভিনেতা

বলিউড (Bollywood) সেলিব্রিটিদের নানান খবর সোশ্যাল মিডিয়ায় (Social media) ছড়িয়ে থাকে। যেমন তাদের শৈশবের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় (Social media) ভাইরাল হয়, যা সনাক্ত করার জন্য চ্যালেঞ্জ দেওয়া হয়। এখনও পর্যন্ত ইন্টারনেটে অনেক চলচ্চিত্র তারকাদের শৈশবের ছবিও দেখেছেন। আজ এমনই একটি ছবি প্রকাশ্যে এসেছে, যা দেখে মানুষ চিনতে ব্যর্থ হচ্ছেন।

Ali Fasal

আসলে এই ছবিটি অভিনয় করা একজন অভিনেতার। ফটোতে দেখা যায় একটি শিশুকে তার মায়ের সাথে দেখতে পাচ্ছেন। এই শিশুটি আজ একজন বড় বলিউড তারকা। যিনি ওয়েব সিরিজ মির্জাপুর থেকে অনেক পরিচিতি পেয়েছেন। এই শিশুটি আর কেউ নন প্রখ্যাত অভিনেতা আলী ফজল (Ali Fasal)। এই ছবিতে মায়ের সঙ্গে দেখা যাচ্ছে ছোট্ট আলী ফজলকে (Ali Fasal)।

আলী ফজলের শৈশবের এই ছবিটি বেশ পছন্দ করেছেন মানুষেরা। ওয়েব সিরিজ মির্জাপুরে গুড্ডু ভাইয়ার জনপ্রিয় চরিত্রে অভিনয় করেছেন আলী ফজল। সম্প্রতি বলিউড (Bollywood) অভিনেত্রী রিচা চাড্ডাকে বিয়ে করেছেন তিনি। আলি ফজল নিজেই নিজের ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেছেন। ছবিতে, আলী ফজলের মাকে সকালের খাবার খেতে দেখা যায়।

পাশে বসা আলীকে হাসতে হাসতে খুব কিউট লাগছে। ব্যবহারকারীরা এই ছবিতে ‘কিউট’, ‘লাভলি’, ‘বিউটিফুল’-এর মতো মন্তব্য করছেন। ইতিমধ্যেই থ্রি ইডিয়েটস্ থেকে শুরু করে অনেক ছবি করে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। সম্প্রতি রিচা চাড্ডার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। থ্রি ইডিয়টস, ফুক্রে এবং অলওয়েস কাভি কাভি সিনেমায় অভিনয় করে তিনি ব্যাপক ভাবে পরিচিতি লাভ করেন। ২০১৫ সালে তিনি মার্কিন চলচ্চিত্র ফিউরিয়াস ৭ এ অভিনয় করেন।

Ali Fasal

Related Articles

Back to top button