মায়ের সাথে বসে পড়াশোনা করা এই ছোট্ট বাচ্চা মেয়েটি আজ বলিউডের নামকরা অভিনেত্রী, নাম বলতে পারা চ্যালেঞ্জের

মায়ের সাথে বসে পড়াশোনা করা এই ছোট্ট বাচ্চা মেয়েটি

বলিউডের খুঁটি নাটি তথ্য প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়। ভক্তরা তাদের প্রিয় তারকার সম্পর্কে জানতে বেশ আগ্রহী থাকেন। বিশেষ করে অনেকেই তারকাদের ব্যাক্তিগত জীবন ও শৈশবের ঘটনা জানতে চান। মাঝে মধ্যে তারকাদের ব্যাক্তিগত জীবন ও শৈশব কালের ঘটনা নিয়ে বিভিন্ন খবর উঠে আসে। আবার অনেক সময় সোশ্যাল মিডিয়ায় (Social Media) ঘিরে তারকাদের শৈশবের ছবিও প্রকাশ পায়।

সম্প্রতি এমনই এক বলিউড অভিনেত্রীর (Bollywood Actress) ছোট বেলার ছবি (Childhood Picture) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। অনেকেই এই ছবিটি দেখে অভিনেত্রীকে চিনতে পারছেন না। আজ আপনাদের এই অভিনেত্রী সম্পর্কে জানাবো। সম্পতি বলিউডের বর্তমান সময়ের একজন পরিচিত অভিনেত্রীর ছোট বেলার ছবি বেশ ভাইরাল (Viral) হয়েছে। যেখানে একজন শিশুকে দেখা যাচ্ছে, যে বই নিয়ে পড়তে বসেছে।

ভাইরাল হওয়া ছবিতে একটি ছোট্ট শিশুকে দেখা যাচ্ছে। তাঁর সঙ্গে রয়েছে তাঁর মা। সামনে একটা বই রাখা আছে। তবে শিশুটি পড়তে চাইছেন না। সেই কারণে কাঁদছেন। এটি বেশ ভাইরাল হচ্ছে। কেননা এই শিশুটি পরবর্তীতে বলিউডের একজন তারকা হয়ে উঠছেন। চলুন তারকার আসল পরিচয় জেনে নিন। এই অভিনেত্রী হলেন অভিনেত্রী ফাতিমা সানা শেখ (Fatima Sana Shek)। যিনি আমির খানের ‘দঙ্গল’ (Dangal) ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন।

প্রসঙ্গত, অভিনেত্রী ফাতিমা সানা শেখ এখনো পর্যন্ত দুটি ছবিতে অভিনয় করেছেন। তাঁর অভিনীত প্রথম ছবি ‘দঙ্গল’। যে ছবিতে আমির খানকে (Amir khan) অভিনয় করতে দেখা গিয়েছে। ছবিতে বক্সঅফিসে দারুণ হিট হয়েছিল। প্রথম ছবি দিয়েই অভিনেত্রী নিজের পরিচিতি তৈরি করে নেন। এরপর তিনি আমির খানের সঙ্গে ‘থাগস অফ হিন্দুস্তান’ (Thugs Of Hindustan) ছবিতেও কাজ করেছেন। তবে এই ছবিটি সেভাবে সাফল্য পাইনি। তিনি নেটফ্লিক্স ফিল্ম ‘থর’ ওয়েব সিরিজেও কাজ করেছেন। বর্তমানে ফিল্ড মার্শাল স্যাম মানেকশ-এর বায়োপিক ‘স্যাম বাহাদুর’ ছবি নিয়ে ব্যাস্ত রয়েছেন। এই ছবিতে তাঁকে প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে।

Related Articles

Back to top button