অমিতাভ বচ্চনের সাথে বসে থাকা এই ছোট্ট মেয়েটি আজও করছে বলিউডে রাজত্ব, নাম বলা চ্যালেঞ্জের

অমিতাভ বচ্চনের সঙ্গে মেয়েটির পরিচয়

সোশ্যাল মিডিয়ার(Social Media) দৌলতে খুব সহজেই সবকিছুর খোঁজ মেলে। সেলিব্রেটিদের ভক্তদের কাছে পৌঁছানোর অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বর্তমানে প্রায় সব সেলিব্রেটি সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মানুষ তাদের পছন্দের তারকা সম্পর্কে অনেক তথ্য জানতে পারে যা তারে আগে জানতো না। উঠে আসে বহু তারকার ছোটবেলার ছবি সহ নানা কথা। এমনই এক বলিউড অভিনেত্রীর শৈশবের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে।

Raveena Tandon

ওই ছবিতে মেয়েটির সাথে দেখা যাচ্ছে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনকে(Amitabh Bachchan)। ছবিতে থাকা ছোট্ট মেয়েটিও বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তবে জানেন কে সেই অভিনেত্রী। চলুন জেনে নিন তার সম্পর্কে এই অভিনেত্রী সম্পর্কে।

ভাইরাল হওয়া ছবিতে কি দেখা যাচ্ছে ?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ওই ছবিটি দ্রুত ইন্টারনেটে ছড়িয়ে পড়ছে। সাদা-কালো এই ছবিটিতে ছোট্ট মেয়েটির সাথে রয়েছে বলিউডের বিগ বি(Bollywood Big-B)। অমিতাভ বচ্চনকে স্যুট ও টাই পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে। মেয়েটি বিগ- বি ‘ এর পাশেই বসে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে। যেখানে মেয়েটিকে খুব সুন্দর দেখতে লাগছে। ভাইরাল(Viral) হওয়া ছবিটি একটি অনুষ্ঠানের ছবি যেখানে ছোট্ট মেয়েটির সঙ্গে অমিতাভ বচ্চন উপস্থিত ছিলেন।

Bollywood Actress

জেনে নিন এই অভিনেত্রীর পরিচয়

পরবর্তীতে এই ছোট্ট মেয়েটি বলিউডের বিখ্যাত অভিনেত্রী হিসেবে পরিচিত হয়েছেন। বলিউডের একের পর এক হিট ছবিতে তিনি কাজ করেছেন। এখনো ভাবছেন কে এই অভিনেত্রী? আসুন আপনাদের জানাই এই অভিনেত্রী আর কেউ নয় বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী রাভিনা ট্যান্ডন(Raveena Tandon)। এই অভিনেত্রী ‘পাত্থার কা ফুল’ , ছবির মধ্যে দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, যে ছবিতে সালমান খানকে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল।

তবে ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘মোহরা'(Mohra) ছবির মধ্যে দিয়ে তিনি অধিক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ‘বাড়ে মিঞা ছোটে মিঞা’ ছবিতে তিনি বিগ- বি ‘ এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। ইন্ডাস্ট্রিতে সুন্দরী রাভিনার বহু ফ্যান রয়েছে । অনেকে তাঁর সৌন্দর্যে পাগল। বর্তমানে এই অভিনেত্রীর বয়স ৪৭। তবে এই বয়সেও তিনি একই ভাবে সুন্দরী ও ফিট রয়েছেন। সম্প্রতি দক্ষিণ ভারতীয় ‘কেজিএফ চ্যাপ্টার ২'(KGF Chapter 2) ছবিতে তাঁকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল।ছবিটি বক্সঅফিসে ব্লকবাস্টার প্রমাণিত হয়েছে।

Related Articles

Back to top button