Cannes 2022 এ সাদা গাউন পরে গ্ল্যামারাস লুক দেখা মিলল বলি অভিনেত্রী উর্বশী রাউতেলার, ছবি দেখে মুগ্ধ গোটা ভক্তগণ

শুরু হয়ে গিয়েছে বিশ্বের অন্যতম চলচ্চিত্র উৎসব কান ফিল্ম ফেস্টিভ্যাল (Cannes film festival). কান উৎসবের ৭৫ তম বর্ষটি ফ্রান্সের মাটিতে অনুষ্ঠিত হচ্ছে। ফিল্ম উৎসবে হলিউড ইন্ডাস্ট্রির শিল্পী দের পাশাপাশি এবার দেখা গেছে একাধিক বলিউড তারকা,সঙ্গীত শিল্পী ও ভারতের নামী ব্যাক্তিদের। এসব ব্যাক্তিদের মধ্যে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর, সিবিএসই চেয়ারম্যান প্রসূন জোশি, বলিউড অভিনেতা আর মাধবন, নওয়াজউদ্দিন সিদ্দিকী, অভিনেত্রী তামান্না ভাটিয়া ,পূজা হেগড়ে, দীপিকা পাড়ুকোন এবং উর্বশী রাউতেলা প্রমুখরা রয়েছেন।

কান ফেস্টিভ্যাল ২০২২ শে, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে প্রথমবার জুড়ি সদস্য হিসাবে যোগ দিতে দেখা গেছে। উৎসবের প্রথম দিনেই ট্রাডিশনাল শাড়ি পড়ে রেড কার্পেটে হেঁটে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন দীপিকা।অন্যদিকে, দক্ষিনী অভিনেত্রী তামান্নাও বোল্ড লুকে হাজির হয়ে ছিলেন। এছাড়া বলিউডের সুন্দরী উর্বশী রাউতেলাও এই প্রথমবার, বিখ্যাত রেড কার্পেটে আত্মপ্রকাশ করলেন। এদিন তাঁর অভিনব পোশাক এবং গ্ল্যামারাস চেহারা সবার নজর কেড়েছিল।

উর্বশী রাউতেলা কান ফিল্ম ফেস্টিভ্যালে একটি বিশেষ ডিজাইনের সাদা গাউন পরেছিলেন। যেটি অনেকগুলি লেয়ারে বিভক্ত ছিল। তিনি এটির সাথে বড় কানের দুল এবং হাতে ব্রেসলেটও পড়েছিলেন। এদিন গর্জিয়াস মেক-আপের সাথে তাঁর গ্ল্যামারাস লুক সত্যিই অসাধারণ ছিল। লাল গালিচায় অত্যাশ্চর্য এই সাহসী স্টাইল দেখে উর্বশীর সমস্ত ভক্তরা তাঁর ভীষণ প্রশংসা করছেন। সেইসাথে তাঁর সাদা গাউনটির বিষয়েও সর্বত্র আলোচনা হচ্ছে।

 

উর্বশী তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম আইডি থেকে কান ফিল্ম ফেস্টিভ্যালে, সাদা গাউন পারিহিত নিজের কিছু ছবি শেয়ার করেছেন। সাথে উর্বশী ক্যাপশনে লিখেছেন “কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২, মাই ড্রিম ডেবিউ, ধন্যবাদ ইউনিভার্স”। উর্বশীকে প্রথমবার আন্তর্জাতিক মঞ্চের লাল গালিচায় দেখতে পেয়ে ভক্তরা অভিভূত হয়েছেন এবং সকলে তাঁর লুক এবং তাঁর ফ্যাশন সেন্সের প্রশংসা করছেন।

Related Articles

Back to top button