বুলেট প্রস্তুতকারী এই সংস্থাতে, মাত্র ১ লাখ টাকা বিনিয়োগে রিটার্ন মিলছে ২৭ কোটি

বুলেট তৈরির কোম্পানি গুলি দূর্দান্ত রিটার্ন দিয়েছে। গত কয়েক বছরে কোম্পানির শেয়ারের রিটার্ন মিলেছে ২৫ শতাংশ। এই কোম্পানিটি হলো আয়শার মোটরস কোম্পানি। এই কোম্পানির শেয়ার ১ টাকা থেকে ২৭০০ টাকায় পৌঁছেছে। আয়শার মোটরস কোম্পানির ৫২সপ্তাহে সর্বোচ্চ ২৯৯৫.৩৫ টাকা।

img 20220613 131418

একই সময়ে কোম্পানি শেয়ারে ৫২ সপ্তাহে সর্বনিম্ন ২১১০ টাকা। ১৬ ই অক্টোবর ১৯৮৮ সালে বোম্বে স্টক একসচেঞ্জে আয়শার মোটরস কোম্পানির শেয়ারের দাম ছিল ১ লাখ টাকার ২৭ কোটি বেশি শেয়ারের দাম ছিল মাত্র ১ টাকা। কোম্পানির শেয়ার বন্ধ হয়েছে ৯ ই জুন, ২০২২ তে। বোম্বে স্টক এক্সচেঞ্জে ২৭১১.৪০ টাকায় বন্ধ হয়েছে।

কোম্পানিটির শেয়ারে ২৫ হাজার শতাংশ বেশি রিটার্ন মিলেছে। কোন ব্যাক্তি ১৯৯৮ সালে ১৬ ই অক্টোবর কোম্পানির শেয়ারে ১ লক্ষ টাকা বিনিয়োগ করে, তাঁর বিনিয়োগ এখনো পর্যন্ত চললে বর্তমান সময়ে তার অর্থ হয়ে দাঁড়াবে ২৭.১ কোটি টাকা।

img 20220613 131629

২২ শে জুন, ২০১২ সালে বোম্বে স্টক এক্সচেঞ্জে আয়শার মোটরস শেয়ার ১৯৯.৫২ টাকায় ছিল। কোম্পানির শেয়ার চলতি বছরে জুন মাসের ৯ তারিখে শেয়ার বন্ধ হয়েছে ২৭১১.৪০ টাকা। কোন ব্যাক্তি যদি ২২ শে জুন , ২০২২ সালে কোম্পানির শেয়ারে ১ লক্ষ টাকা বিনিয়োগ করে , তাহলে বর্তমানে সে রিটার্ন পাবে ১৩.৫৮ লাখ টাকা। গত ১ মাসের কোম্পানির শেয়ারে রিটার্ন দিয়েছে ১২ শতাংশের বেশি। আয়শার মোটরস গত ৬ মাসে রিটার্ন দিয়েছে ৭ শতাংশের বেশি।

Related Articles

Back to top button