পুষ্পা-২ সিনেমার জন্য খরচ করা হবে এতো কোটি টাকা, শুনে কপালে উঠবে চোখ

দারুণ সাফল্যের সম্মুখীন হয়েছিল ‘ পুষ্পা : দ্য রাইজের ‘ ছবিটি। অনেকগুলি ছবির আয়ের রেকর্ড ভেঙেছে এই ছবিটি। সিনেমাটির হিন্দি সংস্করণটিও বেশ ভালো রকম চলেছিল। এই ছবির পরই দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন (Allu Arjun) ও অভিনেত্রী রশ্মিকা মান্দান্নার (Rashmika Mandana) জনপ্রিয়তা আগের তুলনায় অনেক গুণ বেড়ে গিয়েছে। এখন দুই তারকার সাথে বড় বড় পরিচালকরা কাজ করতে চাইছেন।

পুষ্পা সিনেমার সাফল্যের পর, এর দ্বিতীয় পার্বটির জন্য নির্মাতারা মোটা অংকের টাকা খরচের সিদ্ধান্ত নিয়েছেন। সংবাদ মাধ্যম অনুসারে, প্রথম অংশে নির্মাতারা ১৯৪ কোটি টাকা ব্যয় করেছিলেন। তবে দ্বিতীয় পর্বটির জন্য ৪০০ কোটি টাকা খরচের সিন্ধান্ত নিয়েছেন। আগামী ২০২৩-এর মধ্যেই পুষ্প-২ ছবির শুটিং শেষ হবে নির্মাতারা জানিয়েছে। পুষ্পা ২ এর শুটিং শেষ করে ৪ মাস ধরে চলবে পোস্ট প্রোডাকশনের কাজ।

‘পুষ্প দ‍্য রাইস’ সিনেমাটির পোস্ট প্রোডাকশনটির কাজটি তাড়াহুড়ো করে করা সেরে ছিলেন। তবে নির্মাতারা পুষ্পার দ্বিতীয় পর্বটির পোস্ট প্রোডাকশনের কাজে তাড়াহুড়া করতে চান না এবারে। ইতিমধ্যেই পুষ্পা ২ সিনেমাটিতে নতুন চরিত্রের জন্য কাস্টিংয়ের কাজ ও শুরু হয়ে গেছে।

‘পুষ্প ২’-তে কিছু বলিউডের অভিনেতাদের কাজ করতে দেখা যাবে বলে মনে করা হচ্ছে। সূত্রানুসারে জানা যাচ্ছে, পুষ্পার প্রথম পর্বের থেকেও দ্বিতীয় পর্বটি আরো জোরদার হবে। নির্মাতারা ‘পুষ্পা ২’এর গল্পটিতে কিছু পরিবর্তন করেছেন বলে শোনা যাচ্ছে। নির্মাতারা জানিয়েছেন, পুষ্পা ২ এর গল্পটি আরো জমকালো হতে চলেছে। পুষ্পা ২ এর জন্য আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্না পারিশ্রমিক হিসাবে মোটা অংকের টাকা দাবি করেছেন এবং নির্মাতারাও সেই টাকা দিতে প্রস্তুত। এবারে এর দ্বিতীয় পর্বটি বক্সঅফিসে কতটা সাফল্য পায় তা দেখার বিষয়।

Related Articles

Back to top button