Jio এবং Airtel কে হার মানিয়ে দিলো, BSNL এর ৪০০ টাকার কমের রিচার্জ, ভ্যালিডিটি ১০ মাস

কিছুদিন হলো সমস্ত প্রাইভেট টেলিকম সংস্থাগুলো তাদের রিচার্জ এর দাম ২০ থেকে ২৫ শতাংশ বাড়িয়ে দিয়েছে। এর ফলে সাধারণ মানুষের ভুক্তভুগী শেষ নেই। তবে এসময় BSNL সংস্থা মানুষের পাশে এসে দাঁড়াল। তারা কিছু সস্তার প্রিপেইড প্ল্যানের অফার দিচ্ছে যা জিও এয়ারটেলের মত বেসরকারি সংস্থাগুলোকে পিছনে ফেলে দিয়েছে। সম্প্রতি BSNLএ ৪০০ টাকার কমে রিচার্জ পাওয়া যাচ্ছে।

BSNL 397 Prepaid Recharge plan:
এই প্ল্যানের দাম ৩৯৭ টাকা। এই প্ল্যানের বৈধতা থাকবে ৩০০ দিন। এখানে আনলিমিটেড কলিংএর সুবিধা পাবেন। প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। এছাড়াও প্রতিদিন ১০০ টা করে এসএমএস করতে পারবেন। উপলব্ধ পরিষেবাগুলো ৬০ দিনের জন্য পাওয়া যাবে।

অন্যান্য টেলিকম সংস্থার ৪০০ টাকার নিচের প্ল্যান গুলি: Airtel 359 Prepaid Recharge plan –
এই প্ল্যানে আপনি আনলিমিটেড ভয়েস কলিং পাবেন। প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। প্রতিদিন ১০০ টা করে এসএমএস পাবেন। এছাড়াও অ্যামাজন প্রাইম ভিডিও, এয়ারটেল এক্সট্রিম এবং উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

Jio Prepaid paln:
এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন। প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। এছাড়াও প্রতিদিন ১০০ টা করে এসএমএস পাওয়া যাবে। আনলিমিটেড কল পাওয়া যাবে। এছাড়াও বিনামূল্যে জিও টিভি, জিও সিকিউরিটি, জিও ক্লাউড এবং জিও মুভি ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে।

Related Articles

Back to top button