BSNL এর দুর্দান্ত প্ল্যানে ৪২৫ দিনের জন্য ফ্রীতে পাবেন Unlimited কলিং সহ DATA-র সুবিধা, ধারে পাশে নেই অন্যান্য টেলিকম কোম্পানি

প্রাইভেট টেলিকম সংস্থা গুলি রিচার্জের দাম বাড়াতে অনেক গ্রাহক সরকারি টেলিকম সংস্থার দিকে ঝোঁক বাড়িয়েছে। সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল (BSNL) একের পর এক প্ল্যান নিয়ে এসেছেন। এই প্ল্যানগুলিতে গ্রাহকদের জন্য যথেষ্ট সুবিধাজনক। সম্প্রতি একটি প্ল্যান নিয়ে এসেছে , প্রতিদিন ৩ জিবি করে ডেটা দেবে টানা ৪২৫ দিন।

বিএসএনএলের ২৩৯৯ টাকা –

এই প্ল্যানের বৈধতা থাকবে ৪২৫ দিনের। আনলিমিটেড কলিং থাকবে। মোট ডেটা থাকবে ১.২৭৫ জিবি। প্রতিদিন ৩ জিবি করে ডেটা থাকবে। এসএমএস পাওয়া যাবে প্রতিদিন ১০০ টি করে। ওটিটি সাবস্ক্রিপশন পাবেন Eross Now. এছাড়াওপাবেন পার্সোনাল রিং ব্যাক টোন।

জিও ২৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান –

এই প্ল্যানের বৈধতা থাকবে ১ বছর। আনলিমিটেড কলিংয়ের সুবিধা থাকবে। মোট ডেটা থাকবে ৭৩০ জিবি ডেটা। প্রতিদিন ২ জিবি করে ডেটা পাওয়া যাবে। এসএমএস প্রতিদিন ১০০ টি করে। এছাড়াও রয়েছে। জিও টিভি, জিও মুভিস বিনামূল্যে সাবস্ক্রিপশন।

ভোডাফোন- আইডিয়া ২৩৯৯ রিচার্জ প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা থাকবে জিও ফোনের মত ১ বছর। আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। প্রতিদিন এসএমএস পাওয়া যাবে ১০০ টি করে। প্রতিদিন ১.৫০ জিবি করে ডেটা। এছাড়াও গ্রাহকরা জি5 বিনামূল্যে সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

উপরোক্ত এই সকল সুযোগ সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা। তবে কোনটি আপনি নির্বাচন করবেন , তা একান্তই আপনার ব্যাক্তিগত ব্যাপার। তবে বিএসএনএল একটার পর একটা লাভজনক প্ল্যান নিয়ে আসছে, তা বলাই বাহুল্য।

 

Related Articles

Back to top button