BSNL এর দুর্দান্ত রিচার্জ প্ল্যানে বাজিমাত, ২৫ টাকারও কম প্ল্যানে এখন চালু থাকবে নম্বর

BSNL এর দুর্দান্ত অফার

মোবাইলের রিচার্জের (Recharge) দাম ২৫ থেকে ৩০ শতাংশ বাড়ার ফলে গ্রাহকদের যথেষ্ট সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। সবকটি বেসরকারি টেলিকম সংস্থার (Telecom Sector) রিচার্জের দাম বেশ বাড়ার ফলে, যথেষ্ট ভোগান্তিতে পড়তে হচ্ছে সাধারণ নাগরিকদের। যাদের বেশি রিচার্জের প্রয়োজন নেই, তারা একপ্রকার বাধ্য হয়েই বেশি দামে রিচার্জ করাচ্ছে।

Jio

আগে অনেকেই ২ থেকে ৩ টে সিম ব্যবহার করত। এখন সেটা ভাবতেও অনেকেই ভয় পান। তাই ১ টা সিমের দিকে ঝুঁকেছেন গ্রাহকরা। এরূপ পরিস্থিতিতে দেশের সরকারি টেলিকম সংস্থা (Goverment Telecom Sector) বিএসএনএল গ্রাহকদের দিক থেকে এখনো মুখ ফিরিয়ে নেয়নি। এখনো তারা সস্তাদায়ক অফার গ্রাহকদের দিয়ে থাকে। আজকের প্রতিবেদনে এরমই এক রিচার্জের সমন্ধে জেনে নিন।

বিএসএনএলের (BSNL) ২৫ টাকার প্রিপেইড রিচার্জ (Prepaid Recharge) প্ল্যান – এই রিচার্জ প্ল্যানটি পুরো ১ মাসের। একে রেট কাটার প্ল্যানও বলা হয়ে থাকে। গ্রাহকদের মোবাইলে যদি মেইন ব্যালেন্স থাকে, তাহলে এই রিচার্জ প্ল্যান অনুসারে প্রতি মিনিটে ২০ পয়সা করে কাটবে। এই রিচার্জ প্ল্যানে নেট ব্যালেন্স বা এসএমএস ব্যালেন্স থাকবে না।

BSNL Company

বিএসএনএলের ১৪৭ টাকার রিচার্জ প্ল্যান – এই রিচার্জ প্ল্যানটিও পুরো ৩০ দিনের। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং (Unlimited Voice Calling) পাওয়া যাবে। ইন্টারনেট ডেটা (Internet Data) থাকবে পুরো ১০ জিবি। এই রিচার্জ প্ল্যানে পার্সোনাল রিং ব্যাক টিউনের সুযোগ থাকবে। পুরো ১ মাসের রিচার্জ প্ল্যানটি আপনার জন্য যথেষ্ট সস্তাদায়ক হতে চলেছে।

BSNL

Related Articles

Back to top button