কেউ কোটি তো কেউ লাখ জানুন ব্রম্ভাস্ত্র সিনেমার জন্য আলিয়া থেকে রণবীর কত টাকা পারিশ্রমিক গুনলেন তারকারা

বলিউডের অভিনেতা রণবীর ও অভিনেত্রী আলিয়া ভাটকে প্রথমবার বড় পর্দায় ব্রহ্মঅস্ত্র একসাথে দেখা যেতে চলেছে। অনেকদিন ধরে দর্শকরা এই ফিল্মটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে। সূত্র থেকে জানা গেছে এই ফিল্মের বাজেট ৩০০ কোটিরও বেশি। এই ফিল্মটিকে বছরের সবচেয়ে এক্সপেন্সিভ ফিল্ম ধরা হচ্ছে। এছাড়া বলা হচ্ছে ফিল্মটি এবছর সেপ্টেম্বর মাসে রিলিজ হবে। তবে আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে ব্রহ্মঅস্ত্র ফিল্মের স্টার কাস্টের ফিস নিয়ে আলোচনা করতে চলেছি। আসুন জেনেনি এই ফিল্মে কাজ করার জন্য কোন স্টার কত টাকা চার্জ করেছে।

১) রণবীর কাপুর: রণবীর এই ফিল্মে মুখ্য চরিত্রে রয়েছে। অর্থাৎ এই ফিল্মে শিব এর অবতারের রোল প্লে করছেন। রিপার্ট অনুযায়ী এই চরিত্রটি পাঠ করার জন্য তিনি ২৫ থেকে ৩০ কোটি টাকা মতো চার্জ করেছেন।

২) আলিয়া ভাট: এই ফিল্মে রণবীরের স্ত্রী আলিয়া মুখ্য চরিত্রে রণবীরের সঙ্গে থাকবেন। রিপোর্ট অনুযায়ী আলিয়া এই ফিল্মের জন্য প্রায় ১০-১২ কোটি টাকা চার্জ করেছে।

৩) অমিতাভ বচ্চন: এই ফিল্মে অমিতাভ বচ্চনকে ব্রহ্ম এর চরিত্রতে দেখা যেতে চলেছে। বলা হচ্ছে এই ফিল্মে কাজ করার জন্য তিনি ৮-১০ কোটি টাকা মতো চার্জ করেছেন।

৪) মনি রায়: ব্রহ্মঅস্ত্র ফিল্মে মনি রায়কে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে। সূত্র মতে তিনি এই ফিল্মে খলনায়িকার চরিত্রে রয়েছেন এবং এই চরিত্র পাঠ করার জন্য তিনি ৩ কোটি টাকা চার্জ করেছেন।

৫) নাগ অর্জুন: সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা নাগ অর্জুনকে বহু বছর পর বলিউডে অভিনয় করতে দেখা যেতে চলেছে। এই ফিল্মে তাকে পুরোহিতের চরিত্রে দেখা যেতে চলেছে এবং এই চরিত্র পাঠ করার জন্য তিনি প্রায় ৯-১১ কোটি টাকা চার্জ করেছেন।

৬) ডিম্পল কাপাডিয়া: অনেক বছর পর আবার ডিম্পল কাপাডিয়া কে ফিল্মে দেখা যেতে চলেছে। তবে এখনো জানা যায়নি যে ব্রহ্মঅস্ত্র ফিল্মে তিনি কোন চরিত্র পাঠ করছেন। তবে এই চরিত্র পাঠ করার জন্য তিনি ১-২ কোটি টাকা চার্জ করেছেন বলে জানা গেছে।

Related Articles

Back to top button