বনি কাপুরকে দাদা হিসেবে দেখতেন শ্রীদেবী, তারপর এইভাবেই শুরু হয় তাঁদের প্রেমকাহিনী

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীকে ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সুপারস্টার বলা যেতে পারে। তাকে বলিউডের চাঁদনী বলা হত। যদিও এই অভিনেত্রী আজ আর আমাদের মাঝে নাই, তবুও তিনি কোটি কোটি ভক্তের হৃদয়ে রয়েছেন। মানুষ আজও তার দুর্দান্ত অভিনয় ও চলচ্চিত্রের জন্য তাঁকে স্মরণ করে। তার সময়কালের অভিনেত্রীদের মধ্যে শীর্ষে থাকা অভিনেত্রী বিবেচিত করা হতো। শ্রীদেবী তার ক্যারিয়ারে ‘মিস্টার ইন্ডিয়া’, ‘জুদাই’, ‘নাগিন’, ‘চালবাজ’-এর মত অনেক সুপার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন।

শ্রীদেবী তার চলচ্চিত্র জীবনে অনেক স্মরণীয় চরিত্র অভিনয় করেছেন এবং তার অভিনয় দর্শকদের পাগল করে তুলতেন। শ্রীদেবী দীর্ঘদিন বলিউড জগতে রাজত্ব করেছেন। তবে শ্রীদেবীর বলিউড জগত যেমন আকর্ষণীয় ছিল তেমনই প্রেম কাহিনী ছিল নজর কাড়ার মতো। আজকের প্রতিবেদনে আপনাকে শ্রীদেবীর প্রেম কাহিনী সম্পর্কে বলতে যাচ্ছি। শ্রীদেবী তার ক্যারিয়ারের সময়কালে প্রায় সকল অভিনেতার সঙ্গেই কাজ করেছেন, তবে বলিউডের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীর সাথে তার জুটি ছিল খুব শক্ত।

একটা সময় মিঠুন ও শ্রীদেবী একে অপরের প্রেমে পড়েছিলেন, এমনকি উভয় বহুবার ডেট করেছিলেন। কিন্তু যখনই বিয়ের কথা এসেছিল তখন শ্রীদেবী, বনি কাপুরকে বেছে নিয়েছিল। এদিকে আবার শ্রীদেবী ও বনির প্রেম কাহিনী যেকোনো ছবির প্রেম কাহিনীকে হার মানাবে। আপনাকে জানিয়ে রাখি, শ্রীদেবী বনি কাপুরের দ্বিতীয় পক্ষের স্ত্রী ছিলেন। বনি কাপুরের প্রথম স্ত্রী ছিলেন মোনা কাপুর। এদিকে অভিনেত্রী শ্রীদেবী ও মোনা একে অপরের খুব ভালো বন্ধু ছিলেন। সেই কারণে দুজনেরই ঘরের দরজা দুজনের জন্য সবসময় খোলা থাকতো।

সেই সময় মিঠুন ও শ্রীদেবী একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। সম্প্রতি, বনির প্রথম পক্ষের স্ত্রী মোনা ও শ্রীদেবী ভালো বন্ধু হওয়ায় বেশ কিছু দিন শ্রীদেবী, মোনার বাড়িতে সময় কাটান। সেখানেই মিঠুন চক্রবর্তীর শ্রীদেবী আর বনির ব্যাপারে হালকা সন্দেহ হয়। শ্রীদেবী মিঠুন চক্রবর্তীর সন্দেহ দূর করার জন্য বনি কাপুরকে রাখি পড়িয়েছিলেন। সেই সময়ে শ্রীদেবী ও মিঠুনের প্রেম কাহিনী ছিল আলোচনার তুঙ্গে। কিন্তু তাদের প্রেম অটুট হলো না, তারা স্বইচ্ছায় ব্রেকআপ করে। এরপর মিঠুন চক্রবর্তী গীতা বালির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যান।

তবে শ্রীদেবী ও বনি কাপুর যখন প্রথম দেখা করেছিল তখন তাদের মধ্যে কোনো সম্পর্ক গড়ে ওঠেনি। একটু একটু করে তাদের সম্পর্ক গভীর হয়েছে। তাদের সম্পর্ক শুরু করেছে তাদের তৈরি ছবি মিস্টার ইন্ডিয়া। এই ছবি দুজনকে কাছাকাছি এনেছে। এরপর তারা একসঙ্গে অনেক ছবিতেই কাজ করেছেন। এদিকে বনির স্ত্রী মোনা কাপুরও কিছু মনে করতেন না কারণ তারা একে অপরের বন্ধু, তাছাড়া শ্রীদেবী, বনি কাপুরকে রাখি পড়িয়ে দাদা বানিয়ে নিয়েছিল।

কিন্তু পরে তাদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা জানতে পারে মোনা কাপুর। শ্রীদেবীর গর্ভবতী অবস্থা জানতে পেরে অবাক মোনা কাপুর। সেই সময় বনি কাপুর ডিভোর্স দেয় তার প্রথম স্ত্রী মোনা কাপুরকে। 1996 সালে তারা মন্দিরে গিয়ে গোপনে বিবাহ করেছিলেন বলে শ্রীদেবী নিজেই স্বীকার করেছেন।

Related Articles

Back to top button