বলিউডের এই ৬ অভিনেতার প্রথম পারিশ্রমিক জেনে আপনিও হবেন অবাক

বলিউডে অনেক অভিনেতা-অভিনেত্রীরা রয়েছে যারা নিজের অভিনয়ের দ্বারা আজ সফলতার চূড়ায় রয়েছেন। এই অভিনেতা-অভিনেত্রীরা একের পর এক সুপারহিট ফিল্ম বলিউডকে উপহার দিয়েছেন। সফল অভিনেতা-অভিনেত্রীর তালিকায় থাকা এই নাম গুলি বলিউডের হাইপেড অভিনেতা-অভিনেত্রীর তালিকায়ও পড়েন। কিন্তু আপনি কি জানেন এই সফল অভিনেতা-অভিনেত্রীদের প্রথম বেতন কত ছিল ? আসুন এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি হাইপেড চার্জ করা তালিকায় থাকা অভিনেতা-অভিনেত্রীদের প্রথম বেতন কত ছিল, জানলে আপনিও অবাক হবেন।

১) সালমান খান: ইনি বলিডের সফল অভিনেতাদের মধ্য অন্যতম এবং সালমান হাইপেড অভিনেতার তালিকার মধ্যেও পরেন। কিন্তু তার প্রথম বেতন ছিল মাত্র ৭৫ টাকা। তিনি একটি ফিল্মের ডান্সার হিসাবে এই টাকা পেয়েছিলেন।

২) ঋত্বিক রোশান: কোটি কোটি টাকা চার্জ করেন বলিউডের ডান্সিং ও একশন হিরো ঋত্বিক। কিন্তু তার প্রথম বেতন ছিল মাত্র ১০০ টাকা। যা তিনি ফিল্ম আশা তে একটি ছোট রোল করার জন্য পেয়েছিলেন।

৩) সোনাম কাপুর: সোনাম কাপুর বলিউডের উকজন নাম করা অভিনেত্রী। তিনি অনেক ফিল্মে কাজ করেছেন। তবে তার প্রথম বেতন ছিল মাত্র ৩০০০ টাকা, যা তিনি এসিসটেন্ট ডিরেক্টর হিসাবে কাজ করার জন্য পেয়েছিলেন।

৪) আমির খান: বলিউডের সবচেয়ে সেরা ও হাইপেড অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন আমির খান। তিনি তার প্রথম ফিল্ম কায়ামাত সে কায়ামাত ফিল্মে কাজ করার জন্য ১১০০০ টাকা বেতন পেয়েছিলেন।

৫) অক্ষয় কুমার: অক্ষয় কুমারও বলিউডের সেরা ও হাইপেড অভিনেতাদের মধ্যে অন্যতম। কিন্তু বলিউডে কাজ করার আগে তিনি ব্যাংককে ওয়েটার হিসেবে কাজ করতেন। সেখানে তার প্রথম বেতন ছিল ১৫০০ টাকা।

৬) অমিতাভ বচ্চন: অমিতাভ বচ্চনকে মহানায়কের খেতাব দেওয়া হয়েছে। ওনার ভক্তরা বিশ্ব জুড়ে ছড়িয়ে রয়েছে। অমিতাভ বলিউডের আগে আকাশওয়ানীতে কাজ করতেন। সেখানে তিনি প্রথম বেতন হিসেবে ৫০০ টাকা পেয়েছিলেন।

Related Articles

Back to top button