বলিউডের কোটি টাকার যৌনদৃশ্যের প্রস্তাবকে মুখের উপর না! কোয়েলের পাল্টা জবাবে গর্বিত হয়েছিলেন বাবা রঞ্জিত মল্লিক

বলিউডের কোটি টাকার যৌনদৃশ্যের প্রস্তাব

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির (Bengali Flim Industry) খুব জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। যিনি ১১টির ও বেশি হিট ছবি উপহার দিয়েছেন। জিতের বিপরীতে ‘নাটের গুরু’ (Nater Guru) ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন। এর পর একের পর এক ছবির অফার তিনি পেয়েছেন। জানলে অবাক হবেন, শুধু টলিউড নয় বলিউড থেকেও পেয়েছিলেন কাজের অফার। তবে বলিউডের (Bollywood) কোটি টাকার অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু কেন? তা আজকের প্রতিবেদনে আপনাদের জানাবো। চলুন প্রতিবেদন থেকে এর বিস্তারিত খবর জেনে নিন।

Koyel film

২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘গ্যাংস্টার’ (Gangstar) ছবির কথা নিশ্চই মনে আছে। ছবিটি বক্সঅফিসে বেশ চলেছিল। ছবিতে ইমরান হাশমি, সাইনি আহুজা এবং কঙ্গনা রানাওয়াত অভিনয় করেছিলেন। তবে আপনাদের জানিয়ে রাখি, এই ছবির জন্য নির্মাতাদের প্রথম পছন্দ ছিল বাংলার মেয়ে কোয়েল মল্লিক। যদি কোয়েল মল্লিক ছবিটি করতেন, তবে কঙ্গনার জায়গায় তাঁকে দেখা যেত। কিন্তু তিনি ছবিটি করতে অস্বীকার করে দেন। এর পরেই ছবিটির অফার পান কঙ্গনা। ছবিটি করতেন তবে দীপিকা ও কঙ্গনার মতো অভিনেত্রীকে পিছনে ফেলে কোয়েল মল্লিক বলিউডে জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতেন।

Gangstar

 

কোয়েল মল্লিক কেন ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন তা জানলে, আপনার তার প্রতি শ্রদ্ধাবোধ আরও বেড়ে যাবে। তিনি ‘গ্যাংস্টার’ ছবির প্রস্তাব পান, যে ছবিতে চুম্বনের ও ঘনিষ্ঠ দৃশ্য ছিল। যে দৃশ্যটি তাঁকে করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে অভিনেত্রী এটি শুনে তৎক্ষণাৎ প্রস্তাব ফিরিয়ে দেন। কেননা আজ পর্যন্ত তিনি কোনো ছবিতেই ঘনিষ্ঠ দৃশ্য করেননি এবং করতেও চান না। তিনি পর্দাতে শালীনতার সীমা ছাড়িয়ে যেতে চান না। তাই কোটি টাকার অফার পেয়েও তিনি নাকোচ করে দেন।

Ranjit Mallick Daughter

অন্যদিকে তাঁর জায়গায় অভিনজ করেন কঙ্গনা। যিনি বর্তমান সময়ে বলিউডের একজন জনিপ্রিয় অভিনেত্রী। ‘গ্যাংস্টার’ ছবিতে অভিনয় করেই কঙ্গনা রানাওয়াত (Kangana Ranwat) ফিল্মফেয়ারে সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন। অন্যদিকে অভিনেত্রী কোয়েল মল্লিক একের পর সুপারহিট বাংলা ছবিতে নিঃশব্দে অভিনয় করে গিয়েছেন। মিডিয়াতে মাঝে মধ্যেই অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক তৈরি হতে দেখা যায়। তবে আজ পর্যন্ত কোয়েল মল্লিকের ব্যাক্তিগত জীবন নিয়ে কেও আঙ্গুল তোলেনি।

Hindi Flim

 

Related Articles

Back to top button