আগামী দিনে বলিউডের ভবিষ্যৎ নির্ভর করছে ‘ব্রহ্মাস্ত্র’ ‘জুগ জুগ জিও’ সহ এই ৫ টি আসন্ন ছবির উপর

কিছু বছর ধরে বলিউড (Bollywood) দর্শক বা গোটা দেশের মানুষের মধ্যে সাউথ ফিল্মের ক্রেজ একটু বেশিই লক্ষ্য করা যাচ্ছে। গত কিছু মাস ধরে একের পর এক সাউথ ফিল্ম মুক্তি পেয়েছে এবং সেগুলি বক্স অফিসে সুপারহিট প্রমাণিত হয়েছে। আর ফিল্ম গুলির আয়ের বেশির অংশটা হিন্দি দর্শকদের থেকে উঠে এসেছে। সাউথ ফিল্মের প্রতি সবার এতো ক্রেজ দেখে বলিউড চিন্তায় পরে গেছিল। কিন্ত সম্প্রতি কার্তিক আরিয়ান ও কায়রা আদবানি অভিনীত ফিল্ম ‘ভুলভুলাইয়া-২’ মুক্তি পেতেছে এবং ফিল্মটি বক্স অফিসে মারাত্মক পরিমানে হিট করেছে আর ফিল্ম মেকার্স ও বলিউডের (Bollywood) চিন্তা কমেছে। আর দর্শকদেরও বলিউডের থেকে আবার ভালো ফিল্ম পাওয়ার আশা জন্মেছে। তাই বলা যেতে পারে বলিউডে আগামী দিনে আসন্ন (upcomming film) কিছু কিছু ফিল্মের জন্য দর্শকরা অধির আগ্রহে অপেক্ষা করছে এবং এই ফিল্ম গুলির উপর বলিউডের ভবিষৎ নির্ভর করে আছে। আসুন আর্টিকেলের মাধ্যমে জেনেনি আগামী দিনে আসন্ন (upcomming film) কোন ফিল্ম গুলির উপর বলিউডের ভবিষৎ নির্ভর করছে।

১) যুগ যুগ জিও: অনিল কাপুর, নিতু কাপুর, বরুন ধাওয়ান ও কায়রা আদবানি অভিনীত ফিল্ম এই ২৪ জুন ২০২২-এ মুক্তি পেতে চলেছে। এই ফিল্মের গান ও ট্রেলার দর্শকদের খুব পছন্দ হয়েছে আর তাই দর্শকরা এই ফিল্মটি দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে।

Jug jug jiyo

২) শ্যামসেরা: রণবীর কাপুরের ভক্তরা ৪ বছর পর আবার সিনেমার পর্দায় রণবীর কাপুরকে দেখতে চলেছে। দর্শকরা এই ফিল্মটি দেখার জন্য অনেক উত্তেজিত হয়ে রয়েছে। এই ফিল্মটি এই বছর অর্থাৎ ২২ জুলাই ২০২২-এ মুক্তি পেতে চলেছে।

Shamshera

 

৩) লাল সিং চাড্ডা: আমির খান ও কারিনা কাপুর অভিনীত এই ফিল্মটি দেখার জন্য দর্শকরা কিছু বছর ধরে অধির আগ্রহে অপেক্ষা করে রয়েছে। অনুমান করা হচ্ছে এই ফিল্মটি বক্স অফিসে মারাত্মক পরিমানে হিট করবে। এই ফিল্মের পিছনে মেকার্সরা অনেক টাকা খরচ করেছে। এটি একরি বিগ বাজেট ফিল্ম।

Lal singh chadda

৪) ব্রহ্মাঅস্ত্র: রণবীর ও অলিয়ার বিয়ের পর তারা একসাথে প্রথমবার সিনেমার পর্দায় নজর আসতে চলেছে। দর্শকরা এই জুটিকে ও এই ফিল্মটিকে দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করে রয়েছে । জানিয়ে দি সম্প্রতি এই ফিল্মের ট্রেলার মুক্তি পেয়েছে এবং খুব শীঘ্রই এই ফিল্মটি মুক্তি পাবে।

Bramhastra

৫) বিক্রম ভেদা: অনুমান করা যাচ্ছে এই ফিল্মটি বক্স অফিসে সুপারহিট প্রমাণিত। এই ফিল্মের ঋত্বিক রোসান ও সেইফ আলী খান রয়েছে। ঋত্বিকের একটি বড় পরিমানে ফ্যান ফলোয়িং আছে যার তার ভক্তরা গত তিনি বছর ধরে ঋত্বিককে সিনেমার পর্দায় দেখেনি। তাই ভক্তরা অধির আগ্রহে এই ফিল্মটি দেখার জন্য অপেক্ষা করে রয়েছে।

Vikram vedha

 

Related Articles

Back to top button