সৌন্দর্যের জগতে নতুন ইতিহাস সৃষ্টি করলো মানুষী চিল্লার, এবার কী তাহলে টেক্কা দিতে পারবে প্রিয়াঙ্কা-ঐশ্বরিয়া কে!

মিস ওয়ার্ল্ড মানুষী ছিল্লোরের সুন্দর্যের প্রতি গোটা বিশ্ব মুগ্ধ। ২০১৭ সালে মানুষী মিস ওয়ার্ল্ড-এর খেতাবটি জিতেছিলেন। মানুষীর পারফেক্ট বডি, কথা বলার ধরণ ও সুন্দর্য গোটা বিশ্বকে মুগ্ধ করে দিয়েছিল। ২০১৭ থেকে এখনো পর্যন্ত মানুষী সবাইকে নিজের পারসোনালিটি দ্বারা মুগ্ধ করে চলেছে।আর এখন তিনি তার মুগ্ধ করা পারসোনালিটি ও সুন্দরতা নিয়ে পা রাখতে চলেছে বলিউডে।

মানুষী একশন কিং অক্ষয় কুমারের সাথে পৃথ্বীরাজ ফিল্মের মাধ্যমে নিজের ডেবিউ করতে চলেছেন। এই ফিল্মে রাজকুমারী সংযোগিতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মানুষীকে।
যদিও মানুষি ছিল্লারের আগে ঐশ্বরিয়া রাই বচ্চন এবং প্রিয়াঙ্কা চোপড়া সহ অনেক সুন্দরী সৌন্দর্যের জগত থেকে বলিউডে পা রেখেছেন। অনেকেই তার মধ্যে বেশ সফলতাও অর্জন করেছেন। প্রিয়াঙ্কা চোপড়া তো আজ গ্লোবাল আইকনে পরিণত হয়েছেন। আর ঐশ্বরিয়া রায়ও বলিউডের একটি বড় নাম। আসুন জেনেনি সেইসব সুন্দরর্যের জগত থেকে আসা সুন্দরীদের বিষয় যারা বলিউডে অনেক নাম ও খ্যাতি অর্জন করেছেন।

১) ঐশ্বর্য রায় বচ্চন: বিশ্বের সবথেকে সুন্দর মিস ওয়ার্ল্ড ও অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন ফিল্ম জগতের একজন বড় তারকা। তিনি বলিউডে অনেক সুপারহিট ফিল্মে মুখ্য চরিত্রে কাজ করেছেন। এছাড়া তিনি হলিউড ফিল্মেও নিজের ট্যালেন্ট ও অভিনয়য়ের প্রদর্শন করেছিলেন। তাই বলা যেতে পারে যে ঐশ্বর্য একজন গ্লোবাল স্টার। কান্স রেড কার্পেট পর্যন্ত ঐশ্বর্য নিজের ট্যালেন্ট দেখিয়ে দিয়েছেন।

২) প্রিয়াঙ্কা চোপরা: প্রিয়াঙ্কা এখন গ্লোবাল আইকন হয়ে গেছেন। তিনি বলিউড ও হলিউড দুই জায়গায় নিজেকে সফল অভিনেত্রী হিসেবে প্রমান করতে পেরেছেন। এছাড়া এক্টিং হোক বা বিজনেস, ফ্যাশন ইত্যাদি তিনি প্রমান করে দিয়েছেন তিনি সব ক্ষেত্রেই পারদর্শী। তাই বলা যেতে পারে প্রিয়াঙ্কা এখনো পর্যন্ত সবচেয়ে সফল মিস ওয়ার্ল্ড।

৩) সুস্মিতা সেন: ইনি ১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব জিতে ছিলেন। তারপর তিনি বলিউডের জগতে পা রেখেছিলেন এবং সেখানে নিজের অভিনয়, সুন্দরতা ও পারসোনালিটি দ্বারা সবার মন জয় করে নিয়েছিলেন।

৪) জুহি চাওলা: ১৯৮৪ সালে জুহি মিস উনিভার্সের খেতাব জিতে ছিলেন। সেই সময় জুহির বয়স মাত্র ১৭ বছর ছিল। এরপর তিনিও বলিউডে নিজের পা রেখেছিলেন এবং এক তিনি বলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

আরো অনেক সুন্দর্য জগতের সুন্দরীরা আছেন যারা বলিউডে বেশ নাম ও খ্যাতি অর্জন করেছেন। তাই এখন দেখার বিষয় হবে যে মানুষী ছিল্লার বলিউডে কতটা সফল হতে পারবেন। তবে জানিয়ে দি মানসির ফিল্মটি ২০২২ এর ৩ জুন রিলিজ হতে চলেছে। আর ফিল্মের ট্রেলার রিলিজ হয়ে গেছে।

Related Articles

Back to top button