দেখুনতো চিনতে পারছেন কিনা ছবিতে থাকা এই দুই বাচ্চা মেয়েকে! আজ বলিউডের শীর্ষ অভিনেত্রী নাম বলতে পারা চ্যালেঞ্জের

চিনতে পারছেন কিনা ছবিতে থাকা এই দুই বাচ্চা মেয়েকে

অনেকেই সেলিব্রেটিদের (Celebraty) ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে আগ্রহী থাকেন । আর সোশ্যাল মিডিয়ার(Social Media) হাত ধরে তা আরো সহজ হয়ে উঠেছে। এভাবেই মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়া ঘিরে বিভিন্ন সেলিব্রেটিদের শৈশব কালের ছবি (Childhood Photos of Celebrities) ভাইরাল হতে দেখা যায়। অনেক তারকাকে শৈশবের ছবি দেখে চিহ্নিত করা যায়, আবার অনেক ছবিতে তাদের চিনতে খুবই অসুবিধা হয়।

সম্প্রতি ইন্টারনেটে এমন একটি ছবি ভাইরাল (Viral Photo) হয়েছে, যেখানে দুটি ছোট্ট মেয়েকে দেখা যাচ্ছে। মেয়ে দুটি কোনো সাধারণ মেয়ে নয়। তাঁরা দুজনেই বলিউডের (Bollywood) জনিপ্রিয় দুই অভিনেত্রী। এক সময় তাঁদের অসংখ্য ফ্যান ফলওয়ার্স ছিল এবং অনেক হিট ছবি তাঁরা দর্শকদের উপহার দিয়েছেন। ছোট্ট দুটি মেয়ে সম্পর্কে দিদি বোন। দুজনে ৯০ দশকের জনপ্রিয় দুই বলিউড অভিনেত্রী (Famous Bollywood Actress)। চলুন প্রতিবেদন থেকে জেনেনিন মেয়ে দুটির আসলে কে?

বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রীর ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ছবিতে এই দুই অভিনেত্রীকে বেশ কিউট দেখতে লাগছে। ছবিতে যে দুটি মেয়েকে দেখা যাচ্ছে, তাঁরা একে ওপর দিদি-বোন। এরা দুজন হলেন কারিনা কাপুর (Kareena Kapoor) ও কারিশমা কাপুর (Karishma Kapoor)। যাঁরা যথাক্রমে বলিউডে বেবো ও লেলো নামেও পরিচিত। সম্পতি কারিনা কাপুরের জন্মদিনে বোন কারিশমা কাপুর এই ছবিটি শেয়ার করেছেন। ছবিটিতে কারিশমা তাঁর বড় বোন কারিনা কাপুর পাশে বসে রয়েছেন। ছবিতে দুজনকেই খুব মিষ্টি দেখতে লাগছে। কারিনার বাম পাশে বসে আছে ছোট্ট কারিশমা। মাথায় পড়ে রয়েছে হেয়ার ব্যান্ড ,যার রং গোলাপি। এটি পড়ে তাঁকে আরো মিষ্টি দেখতে লাগছে।

কারিশমা কাপুর ৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বহু হিট ছবিতে তিনি অভিনয় করেছেন। এর মধ্যে গোবিন্দার (Govinda) সঙ্গে তাঁর ছবির সংখ্যা অনেক বেশি। এই দুই জুটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। কারিশমা কাপুর গোবিন্দার সঙ্গে ‘রাজা বাবু’ ও ‘হিরো নাম্বার ওয়ানের’ মতো হিট ছবিতে অভিনয় করেছেন। কারিশমা উল্লেখিত আরো দুটি ছবি হলো ‘রাজা হিন্দুস্তানি’ এবং ‘দিল তো পাগল হ্যায়’। অন্যদিকে বেবো অর্থাৎ কারিনা কাপুরের কথা বলতে গেলে, তিনি আমির খান (Amir Khan) অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিতে শেষ অভিনয় করেছেন। এছাড়া জানা যাচ্ছে তিনি খুব শীঘ্রই নেটফ্লিক্স ছবির মাধ্যমে ওটিটি জগতে পা রাখতে চলেছেন।

Related Articles

Back to top button