নিজেদের তরুণ দেখাতে বলিউডের সেরা ১০ অভিনেতা নেন এই কৌশলের সাহায্য

আমরা প্রায়ই শুনে থাকি বলিউডের হিরো-হিরোইনরা নিজেরদের উপর অনেক ধরনের সার্জারি করায়। আর এইসব সার্জারির জন্য তারা বেশ আলোচনার মধ্যে থাকে। বলিউড তারকারা কেউ নিজের নোজ জব করায়, আবার কেউ নিজের লিপ জব করায়। বলিডের অনেক সেলিব্রিটিরাই নিজেদের উপর অনেক রকম সার্জারি করিয়েছে। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে সেইসব বলিউড ১০ জন সেলিব্রিটিরদের কথা বলবো যারা নিজেদের উপর অনেক ধরনের সার্জারি করিয়েছেন।

১) সাহেদ কাপুর: বলিউডের সাহেদ কাপুর জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম। তিনি অনেক সুপারহিট ফিল্মে কাজ করেছেন। মেয়রা তার লুকের প্রতি পাগল থাকে। একটি মিডিয়া রিপার্ট থেকে জানা গেছে

২) সেইফ আলী খান: সেইফ আলি খানকে নিয়ে মিডিয়ায় অনেক রকমের কথা আছে যে অভিনেতা বহুবার বোটক্সের ট্রিটমেন্ট করিয়েছেন।এছাড়া সার্জারি মাধ্যমে তিনি নিজের ডার্ক সার্কেলও সরিয়ে ছিলেন।

৩) রণবীর কাপুর: অভিনেতা রণবীরের পুরোনো ছবি গুলি লক্ষ করলে দেখা যাবে তার আগের চুল গুলির গ্রোথ ও স্টাইল একদমই ভালো ছিল না। তাই জন্য রণবীর নিজের হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছিলেন। এখন রণবীরের চুল অনেক সুন্দর হয়ে গেছে।

 

৪) সালমান খান: রিপোর্ট অনুযায়ী অভিনেতা সালমান খান নিজের বোটক্স এবং চিক ফিলারস করিয়েছেন। এছাড়া তিনি হেয়ার ট্রান্সপ্লান্টও করিয়ে ছিলেন।

৫) আমির খান: সূত্র থেকে খবর পাওয়া গেছে যে অভিনেতা আমির খান নিজের উপর কসমেটিক্স সার্জারি করিয়েছেন। এই সার্জারি দ্বারা তিনি নিজের মুখ দিয়ে রিঙ্কেলস সরিয়েছেন।

৬) শাহরুখ খান: মিডিয়া রিপোর্ট থেকে জানা গেছে যে বলিউডের কিং খান জোয়ান দেখার জন্য বোটেক্স ও ইনজেকশান ট্রিটমেন্ট করেছে নিজের উপর।

৭) করণ জোহার: রিপোর্ট অনুযায়ী পরিচালক করণ জোহার নিজের বোটেক্স ও অন্যান্য অনেক ধরনের সার্জারি ট্রিটমেন্ট করিয়েছেন নিজের উপর।

৮) কপিল শর্মা: কপিল শর্মা নিজের হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছেন। আপনি যদি তার আগের ফটো গুলি দেখেন লক্ষ্য করে থাকবেন সেখানে তার মাথায় চুল নেই বললেই চলে।

৯) অক্ষয় কুমার: অক্ষয় কুমার নিজের হেয়ার ট্রান্সপ্লান্ট ট্রিটমেন্ট করিয়েছেন। তার চুল একসময় অনেক বেশি ঝরছিল। তার এই ট্রিটমেন্টের বিষয় তিনি কখনো জনগণের কাছে লোকায়নি।

১০) হিমেশ রেসামিয়া: গায়ক হিমেসের প্রথম দিকের ভিডিও বা ফটো গুলো লক্ষ্য করলে দেখা যাবে তার মাথায় একদম চুল ছিল না। তিনি নিজের মিউজিক ভিডিওতে টুপি পরে থাকতেন। পরে হিমেশ নিজের হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছেন এবং এই বিষয়টি তিনি নিজে সবাইকে জানিয়েছেন।

Related Articles

Back to top button