লম্বা উচ্চতার জেরে এই ৯ বলিউড অভিনেত্রীদের পাত্তা পান না একাধিক বলি অভিনেতা, দেখুন ছবি

বলিউডের জগত হচ্ছে গ্ল্যামারের জগত। বলিউডে সুন্দরী ও ট্যালেন্টেড অভিনেত্রীদের ছড়াছড়ি রয়েছে।অনেক অভিনেত্রী রয়েছেন যারা নিজের অভিনয়ের সাথে সাথে নিজের সৌন্দর্য, লুক, স্টাইল, পারফেক্ট বডি ইত্যাদি নিয়ে বেশ আলোচনায় থাকেন। ভক্তরা এই অভিনেত্রীর সৌন্দর্যের প্রতি লুক, স্টাইল, ফিগারের প্রতি মুগ্ধ। কিছু কিছু অভিনেত্রী এরকমও আছে যারা বলিউডে নিজের হাইটের জন্য বেশ পরিচিত। ভক্তরা তাদের পারফেক্ট হাইটকে খুব পছন্দ করে থাকে। আসুন আর্টিকেলের কোন কোন অভিনেত্রী নিজের হাইটের জন্য বেশ জনপ্রিয়।

১) দীপিকা পাডুকোন: দীপিকা বলিউডের সবচেয়ে লম্বা অভিনেত্রী হিসেবে পরিচিত। তার লুকের সাথে তার এই লম্বা হাইটে তাকে বেশ মানায়। দীপিকার হাইট ৫ ফুট ৯ ইঞ্চি।

২) কৃতি সেনন: বলিউডের নাম করা অভিনেত্রী কৃতি নিজের অভিনয় ও সৌন্দর্যের সাথে নিজের হাইটের জন্য বলিউডে বেশ পরিচিত। কৃতির হাইট ৫ ফুট ৯ ইঞ্চি।

৩) অনুষ্কা সর্মা: লম্বা অভিনেত্রীদের তালিকায় অনুষ্কা সর্মার নামও রয়েছে। অনুষ্কা বলিউডের সবচেয়ে সুন্দর ও ট্যালেন্টেড অভিনেত্রীদের মধ্যে অন্যতম। অনুষ্কার হাইট হলো ৫ ফুট ৯, ইঞ্চি।

৪) ক্যাটরিনা কেইফ: অভিনেত্রী ক্যাটরিনারও বেশ দুর্দান্ত হাইট রয়েছে। তার হাইট হলো ৫ ফুট ৮.৫ ইঞ্চি।

৫) সোনাক্ষী সিনহা: আমাদের তালিকায় পরবর্তী নাম আছে বলিউডের দাবাং অভিনেত্রী সোনাক্ষী সিনহার। এনার হাইট হলো ৫ ফুট ৮ ইঞ্চি।

৬) সোনাম কাপুর: বলিউড অভিনেত্রী সোনাম কাউরেরও বেশ ভালো হাইট রয়েছে। সোনামের হাইট হলো ৫ ফুট ৮ ইঞ্চি।

৭) প্রিয়াঙ্কা চোপড়া: প্রিয়াঙ্কা চোপড়া যিনি এখন গ্লোবাল অভিনেত্রী হিসেবে পরিচিত, অর্থাৎ তিনি বলিউড ও হলিউড দুই জায়গায় রাজত্ব করছেন তিনিও এই তালিকায় রয়েছেন। এছাড়া প্রিয়াঙ্কা মিস ওয়ার্ল্ডের খেতাবও জিতেছেন। এনার হাইট হলো ৫ ফুট ৮.৫ ইঞ্চি।

৮) দিশা পাটানি: দিশা বলিউডের নাম করা অভিনেত্রী এবং তার নামও এই তালিকায় রয়েছে। দিশার হাইট হলো ৫ ফুট ৭.৫ ইঞ্চি।

৯) ঐশ্বর্য রায় বচ্চন: বলিউডের নাম করা অভিনেত্রী ও প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রায়ের নামও এই তালিকায় রয়েছে। এনার হাইট হলো ৫ ফুট ৭ ইঞ্চি।

 

 

Related Articles

Back to top button