রকুলপ্রীত, বাণী থেকে বিপাশা! ‘সিক্স প্যাক’ এর দিক থেকে একাধিক নায়কদের মাত দেবেন এই বলিউড অভিনেত্রীরা

রকুলপ্রীত, বাণী থেকে বিপাশা

শরীর সুস্থ থাকলে, মনও সুস্থ থাকে। শরীরকে সুস্থ রাখার অন্যতম উপায় শরীরচর্চা। অনেকেই নিজেকে ফিট রাখতে শরীরচর্চা করে থাকেন। বাদ নেই বলি টাউনের অভিনেত্রীরা। আজ এমনই কিছু অভিনেত্রীর সম্পর্কে জানবেন, যাঁরা নিয়মিত শরীরচর্চার মাধমে নিজেদের ফিট রেখেছেন। চলুন বলিউডের নয় ফিট অভিনেত্রীর ( Top 9 Fitness Actress Of Bollywood) নাম জেনে নিন।

১) মালাইকা অরোরা (Malaika Arora)

বলিউডের জনপ্রিয় মডেল মালাইকা অরোরার সৌন্দর্য ও ফিটনেসে অনেকেই পাগল। সম্প্রতি মালাইকার একটি নতুন শো আসছে। তবে সাময়িক ভাবে তিনি অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছেন। কিন্তু শরীরচর্চা বন্ধ রাখেননি। নিয়মিত যোগাসন করেন তিনি। সেই ছবি নিজেই সোশাল মিডিয়াতে ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

২) বিপাশা বসু (Bipasha Basu)

অভিনেত্রী বিপাশা বসু মা হয়েছেন। এই কারণে নিজেকে অভিনয়ের থেকে দূরে রেখেছেন নিজেকে। তবে নিজেকে নিয়োজিত করেছেন শরীরচর্চায়। সাথে সাথে শরীর ফিট রাখতে নাচের প্রশিক্ষণ নিচ্ছেন অভিনেত্রী। এছড়ার অনলাইনের মাধ্যমে শরীরচর্চার প্রশিক্ষণও দিয়ে থাকেন তিনি।

৩) সুস্মিতা সেন (Susmita Sen)

কিছুদিন আগেই ৪৭ এ পা দিলেন অভিনেত্রী সুস্মিতা সেন। তবে এই বয়সেও নিজের সৌন্দর্য ধরে রেখেছেন শরীরচর্চার মধ্যে দিয়ে। আজও নিয়ম কিরে তিনি ব্যায়াম করেন। এছাড়া অনলাইনে শরীর চর্চার প্রশিক্ষণও দেন তিনি।

৪) ভিজে বাণী (VJ Bani)

বলিউডের আরেক মডেল-অভিনেত্রী হলেন ভিজে বাণী। যিনি শরীর চর্চার মাধমে নিজেকে ফিট রাখতে পছন্দ করেন। প্রসঙ্গত, তিনি শরীরের বিভিন্ন অংশে ট্যাটু করার জন্য চর্চায় থাকেন। তেমনই শরীর চর্চার জন্যও তিনি আলোচনায় থাকেন। এই ছবি তিনি সোশাল মিডিয়াতে পোস্টও করেন। সম্প্রতি এমনই এক ছবি তিনি পোস্ট করেছেন যেখানে তাঁকে ডাম্বেল নিয়ে শরীরচর্চা করতে দেখা যাচ্ছে।

৫) দীপিকা পাডুকোন (Depeeka Padukone)

বলিউডের অন্যতম সুন্দরী ও ফিট অভিনেত্রীদের তালিকায় রয়েছেন দীপিকা পাডুকোন। তবে অনেকেই জানেন না যে, শরীর চর্চা অভিনেত্রীর একটি প্যাশন। এর মাধ্যমে তিনি নিজেকে সুন্দর ও ফিট রেখেছেন। অনেকেই তাঁর সৌন্দর্যে পাগল। মাঝে মধ্যে অভিনেত্রী জিম করার ভিডিও সোশাল মিডিয়াতে পোস্ট করেন।

৬) শিল্পা শেট্টি (Silpa Shetty)

নব্বই দশকের ছেলেদের হৃদয়ে ছিলেন শিল্পা শেট্টি। তবে আজ কাল সেভাবে বড় পর্দায় দেখা যায় না। শেষ দেখা গিয়েছিল ‘হাঙ্গামা ২’ ছবিতে। কিন্তু অভিনেত্রী বরাবরই ফিট থাকতে পছন্দ করেন। বর্তমানে তিনি অভিনয়ের থেকে ফিটনেসের প্রতি বেশি মনোযোগী। প্রতিনিয়ত তিনি যোগব্যায়াম করেন। ‘ফিটনেস অ্যাপ’ থেকে তিনি এ বিষয়ে প্রশিক্ষণও দিয়ে থাকেন।

৭) রকুল প্রীত সিংহ (Rokul Preet Singh)

বর্তমান সময়ের একজন পরিচিত মুখ হলো রকুলপ্রীত সিং। ২০১৪ সালে তিনি বলিউডে পা রাখেন। এর পর অনেক ছবিতে কাজ করেছেন। এই অভিনেত্রীও খুবই ফিট। নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করেন। সেই ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন সোশাল মিডিয়াতে।

৮) এষা গুপ্ত (Esha Gupt)

বলিউডের অ্যাঞ্জেলিনা জোলি অর্থাৎ এষা গুপ্ত কয়েকটি হিন্দি ও দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। তিনি খুবই ফিট একজন অভিনেত্রী। আর এই ফিটনেসের পিছনে রয়েছে কঠোর পরিশ্রম। নিজেকে ফিট রাখতে তিনি অবসর সময়ে শরীরচর্চায় মনোযোগ দেন।

৯) জ্যাকলিন ফার্নান্ডেজ় (Jacqueline Fernandez)

বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন জ্যাকলিন ফার্নান্ডেজ়। এই অভিনেত্রী অনেক মানুষের হৃদয়ে বাস করেন। অভিনয়ের সাথে সাথে তাঁর সৌন্দর্য নজরকাড়া। তবে নিজেকে ফিট রাখতে অভিনেত্রী জিম করেন। এর সাথে প্রতিদিন গ্রিন টি ও প্রচুর জল খান।

Related Articles

Back to top button