বিনা মেকআপে বলিউডের এই ১০ অভিনেত্রীকে দেখতে লাগে একদম বুড়ি, ছবি দেখে চমকে যাবেন আপনিও

বলিউডের যেইসব জিনপ্রিয় অভিনেত্রী রয়েছে তারা  অভিনয়ের সাথে সাথে তাদের সৌন্দর্য ও স্টাইলের জন্য দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়। তারা নিজের রূপের দ্বারা সবাইকে মুগ্ধ করে রেখেছেন। কিন্তু আপনি কি কখনো ভেবে দেখেছেন যেই অভিনেত্রীরা  মেকআপ করে সিনেমাতে এতো সুন্দর  দেখতে লাগে, তারা মেকআপ ছাড়া কেমন দেখতে লাগে ? তারা কি ততটাই সুন্দর লাগে যতটা মেকআপ করে লাগে? আজ আমরা এই আর্টিকেলে আপনাদের দেখাতে চলেছি বলিউডের ১০ জন নাম করা অভিনেত্রীর মেকআপ ছাড়া ফটো। আসুন দেখেনিন বিখ্যাত বলিউড অভিনেত্রীদের মেকআপ ছাড়া কেমন লাগে।

১) দীপিকা পাডুকোন: বলিউডের টপ অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাডুকোনের ভক্ত দেশ- বিদেশে ছড়িয়ে রয়েছে। কিন্তু  বলিউডের এই জিনপ্রিয় অভিনেত্রীকে মেকআপ ছাড়া খুবই সাধারণ মেয়ের মতো দেখতে লাগে। তাকে মেকআপ ছাড়া চিনতে পারাও মানুষের জন্য মুশকিল।

২) জ্যাকলিন ফার্নান্দেজ: এনার মেকআপ অবস্থার লুকের উপর তো সবাই পাগল। কিন্তু ইনি বিনা মেকআপ লুকেও অপূর্ব সুন্দরী দেখতে লাগান।

৩) কারিনা কাপুর: কারিনা কাপুরকে মেকআপ লুকে অপূর্ব সুন্দরী দেখতে লাগলেও, তাকে বিনা মেকআপে খুবই অদ্ভুত ধরণের দেখায়। যদিও অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে সবসময় বিনা মেকাপের ফটো ছাড়েন।

৪) শ্রদ্ধা কাপুর: ইনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। ইনি সাধারণত খুব বেশি পরিমাণে মেকআপ করেন না, তাই তাকে মেকআপ ছাড়া বা মেকআপ করে একি রকম সুন্দরী দেখতে লাগে।

৫) সোনাক্ষী সিনহা: দাবাং গার্ল সিনাক্ষীকে মেকআপ করে যতটা ভালো লাগে, মার্কআপ ছাড়া লুকে ততটা ভালো লাগে না।

৬) অনুষ্কা সর্মা: এনাকে মেকাআপ লুক হোক কিংবা মেকআপ ছাড়া লুক হোক, দুটি লুকেই অপূর্ব সুন্দরী দেখতে লাগে।

৭) সোনাম কাপুর: মেকআপ ছাড়া সোনাম কাপুরকে চেনা খুবই মুশকিল। আপনি নিশ্চই ফটো দেখে বুঝতে পারছেন মেকআপ টিমকে কতটা পরিশ্রম করতে হয় সোনামকে সুন্দর লাগানোর জন্য।

৮) আলিয়া ভাট: ইনি প্রকৃত সুন্দরী। মেকআপ হোক কিংবা নো মেকআপ লুক দুটিতেই আলিয়াকে অপূর্ব সুন্দরী দেখতে লাগে।

৯) ক্যাটরিনা কেইফ: এনাকে মেকআপ ছাড়া খুবই সাধারণ মেয়ের মতো দেখতে লাগে।

১০)প্রিয়াঙ্কা চোপড়া: প্রাক্তন মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কাকে মেকাপ ছাড়া খুবই অদ্ভুত দেখতে লাগে।

Related Articles

Back to top button